রামিজ রাজা-কে চরম কথা শুনিয়ে দিলেন গৌতম গম্ভীর, এই কাজ না করলেই ঘটবে পাক ক্রিকেটে বিপর্যয় !! 1

ভারতে অনুষ্ঠিত হতে চলা ২০২৩ বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণের বিষয়ে পিসিবি প্রধান রমিজ রাজার বক্তব্য ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে। প্রকৃতপক্ষে, রমিজ রাজা দু’দিন আগে এক বিবৃতিতে বলেছিলেন যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অবস্থান পরিষ্কার যে ভারত যদি ২০২৩ এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না আসে, তাহলে পাকিস্তান দলও খেলতে ভারতে যাবে না। বিশ্বকাপ ঘিরে রমিজ রাজার এই বক্তব্য নিয়ে এবার প্রতিক্রিয়া দিলেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। এই বিষয়ে গম্ভীর বলেছেন যে এটা বিসিসিআই এবং পিসিবির মধ্যের বিষয়।

কী বললেন গম্ভীর?

রামিজ রাজা-কে চরম কথা শুনিয়ে দিলেন গৌতম গম্ভীর, এই কাজ না করলেই ঘটবে পাক ক্রিকেটে বিপর্যয় !! 2

সংবাদ সংস্থা এএনআই-এর এক প্রশ্নের জবাবে, বিজেপি সাংসদ গৌতম গম্ভীর বলেছেন, “এটি বিসিসিআই এবং পিসিবির মধ্যে একটি বিষয় এবং তারা এটির চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। যে সিদ্ধান্ত নেওয়া হবে তা সর্বসম্মতিক্রমে নেওয়া হবে।” গম্ভীরের আগে, অনুরাগ ঠাকুর রমিজ রাজার বক্তব্যকে পাল্টা দিয়ে বলেছিলেন যে, “কোনও দেশ ভারতকে উপেক্ষা করতে পারবে না। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।” তিনি বলেছিলেন যে ভারত ক্রীড়া জগতে একটি বিশাল শক্তি এবং কেউ ভারতকে উপেক্ষা করে থাকতে পারবে না।

জয় শাহের বক্তব্যের মধ্য দিয়ে যুদ্ধ শুরু হয়

রামিজ রাজা-কে চরম কথা শুনিয়ে দিলেন গৌতম গম্ভীর, এই কাজ না করলেই ঘটবে পাক ক্রিকেটে বিপর্যয় !! 3

এটা জানিয়ে রাখা ভালো যে ভারত ও পাকিস্তানের ক্রিকেট বোর্ডের মধ্যে এই কথার যুদ্ধ শুরু হয়েছিল কয়েকদিন আগে বিসিসিআই সেক্রেটারি জয় শাহের একটি বিবৃতির পরে। আসলে, তিনি বলেছিলেন যে আগামী বছরের এশিয়া কাপে টিম ইন্ডিয়া পাকিস্তান সফর করবে না। জানিয়ে রাখি, এশিয়া কাপ আয়োজন করার দায়িত্ব পাকিস্তান পেয়েছে। জয় শাহের বক্তব্যের পর পিসিবিও কড়া প্রতিক্রিয়া জানিয়েছে এবং ২০২৩ সালের বিশ্বকাপে খেলতে অস্বীকার করেছে। এখন দুই দেশের বোর্ড নিরপেক্ষ স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের কথা বলছে।

Leave a comment

Your email address will not be published.