গৌতম গম্ভীর একে করলেন চেন্নাইয়ের বিরুদ্ধে কেকেআরের বিরুদ্ধে হারের জন্য দায়ী 1

নিজের অধিনায়কত্বে কেকেআরের দলকে দুবারের আইপিএল খেতাব জেতানো গৌতম গম্ভীর দলের সাম্প্রতিক প্রদর্শনে ভীষণই নিরাশ। গৌতম গম্বীর চেন্নাইয়ের হাতে কেকেআরের ১৮ রানে হারের পর দলের ব্যাটসম্যানদের জমিয়ে তিরস্কার করেছেন। গৌতম গম্ভীরের নিশানায় দলের টপ অর্ডার ব্যাটসম্যানরা রয়েছেন।

গম্ভীর কেকেআর দলের টপ অর্ডারকে করলেন নিশানা

গৌতম গম্ভীর একে করলেন চেন্নাইয়ের বিরুদ্ধে কেকেআরের বিরুদ্ধে হারের জন্য দায়ী 2

গৌতম গম্ভীর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাওউয়া হারের পর কেকেআরের টপ অর্ডারকে দায়ী করেছেন। তিনি বলেন, “যদি ৬,৭, আর ৮ নম্বর ব্যাটসম্যান এইভাবে ব্যাট করতে পারেন তো এটা বাস্তবে দেখায় যে উপরের দিকের ব্যাটসম্যানরা কোনো অ্যাপ্লিকেশন দেখায়নি। ২০০ রন তাড়া করে ওয়াংখেড়ে বা চিন্নাস্বামীর মতো কিছু মাঠ রয়েছে যেখানে আপনার ঘাবড়ানোর প্রয়োজন নেই”।

গৌতম গম্ভীর এর আগে মর্গ্যানের নেতৃত্ব নিয়ে তুলেছিলেন প্রশ্ন

গৌতম গম্ভীর একে করলেন চেন্নাইয়ের বিরুদ্ধে কেকেআরের বিরুদ্ধে হারের জন্য দায়ী 3

প্রসঙ্গত গৌতম গম্ভীর কেকেআরের এই মরশুমে করা খারাপ প্রদর্শন নিয়ে ভীষণ ক্ষুব্ধ। গম্ভীর এর আগে দলের অধিনায়ক ইয়োন মর্গ্যানকে নিয়ে নিজের রাগ প্রকাশ করেছিলেন। গৌতম গম্ভীর এটাও বলে দিয়েহচিলেন যে এটা ভালো যে কোনো ভারতীয় কেকেআরের অধিনায়ক নন, নইলে সমস্যা হয়ে যেত। কেকেআরের দল আইপিএলের খেতাব ২ বার জিতেছে আর এই দুবারই গৌতম গম্ভীর দলের অধিনায়ক ছিলেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে গৌতম গম্ভীরের এই তিরষ্কার দলের ব্যাটসম্যানদের উপর কতটা প্রভাব ফেলে।

টপ অর্ডারের ব্যর্থতার কারণে হারল কেকেআর

গৌতম গম্ভীর একে করলেন চেন্নাইয়ের বিরুদ্ধে কেকেআরের বিরুদ্ধে হারের জন্য দায়ী 4

প্রসঙ্গত যে ২২১ রান তাড়া করে কলকাতা নাইট রাইডার্স ১৯.১ ওভারে ২০২ রানে অলআউট হয়ে যায়। কেকেআরের হয়ে অ্যান্দ্রে রাসেল ২২ বলে তিনটি বাউন্ডারি আর ছটি ছক্কার সাহায্যে ৫৪ রান করেন। এছাড়াও দীনেশ কার্তিক ৪০ আর প্যাট কমিন্স ৩৪ বলে চারটি বাউন্ডারি আর ছটি ছক্কার সাহায্যে অপরাজিত ৬৬ রান করেন। পরের ব্যাটসম্যানরাও দুর্দান্ত ব্যাটিং করেন, কিন্তু শুরুর দিকের ব্যাটসম্যানরা ভীষণই খারাপ ব্যাটিং করেন। এটাই কারণ যে গৌতম গম্ভীর শীর্ষক্রমের ব্যাটসম্যানদের এক হাত নিয়ে জমিয়ে নিশানা সেধেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *