কোয়ারেন্টাইনে সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শর মজার ভিডিও, 'আন্দাজ আপনা আপনা'র অভিনয় করলেন 1

টিম ইন্ডিয়ার খেলোয়াড় সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ বর্তমানে লন্ডনে কোয়ারেন্টাইনে আছেন। তারা শীঘ্রই ভারতীয় দলে যোগ দেবেন। এদিকে, উভয় খেলোয়াড় তাদের অবসর সময়ে ভক্তদের বিনোদন দিতে ব্যস্ত। দুজনে মিলে একটা মজার ইনস্টাগ্রাম রিল বানিয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর পছন্দ করা হচ্ছে। দুজনেই সুপারহিট বলিউড ছবি ‘আন্দাজ আপনা-আপনা’ এর বিখ্যাত ডায়লগ রিল করেছেন। তারা দুজনই রিলে সালমান খান এবং আমির খানের সংলাপে অভিনয় করেছেন। এটা দেখে আপনিও নিজেকে হাসতে বাধা দিতে পারবেন না। সূর্যকুমার যাদবও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পর সূর্যকুমার যাদব এবং পৃথ্বী শ ইংল্যান্ডে চলে যান। তারা আহত শুভমান গিল এবং ওয়াশিংটন সুন্দর এর জায়গায় চলে গেছেন। উভয় খেলোয়াড় শীঘ্রই দলে যোগ দেবেন এবং তৃতীয় টেস্টে নির্বাচনের জন্য উপলব্ধ হবেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ২৫ আগস্ট থেকে লিডসের হেডিংলেতে অনুষ্ঠিত হবে।

Reports: BCCI considering replacements for Prithvi Shaw, Suryakumar Yadav  for England Tests

পৃথ্বী শ দলের জন্য ব্যাকআপ ওপেনার হবেন, সূর্যকুমার যাদবকে মিডল অর্ডারে নেওয়া যেতে পারে। অজিঙ্ক রাহানে এবং চেতেশ্বর পুজারার সাম্প্রতিক ফর্ম খুব একটা ভালো হয়নি এবং এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্টের বিকল্প থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *