ভয় পেয়ে নিজের বক্তব্যই বদলে ফেললেন ক্যামেরন ব্যানক্রফট, শেয়ার করলেন না নয়া তথ্য 1

ক্যামেরন ব্যানক্রফ্ট ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানিয়েছেন যে ২০১৮ সালের বল টেম্পারিং বিতর্ক সম্পর্কে তাঁর আর কোনও তথ্য নেই, এর আগে তিনি বলেছিলেন যে নিউল্যান্ডস টেস্টের সময় দুর্বৃত্ততা সম্পর্কে বোলাররা সচেতন ছিলেন। বর্তমানে ইংল্যান্ডের ডারহামের হয়ে কাউন্টি ক্রিকেট খেলছেন ব্যানক্রফট ক্রিকেট অস্ট্রেলিয়ার নীতিশাস্ত্র ইউনিটকে এই তথ্য দিয়েছেন।

Sandpaper Gate: Why is Ball-tampering Saga in News Again - Cameron  Bancroft's Latest Comments Reopen Old Wounds

মামলায় তাকে নতুন তথ্যের জন্য যোগাযোগ করা হয়েছিল। ‘সিডনি মর্নিং হেরাল্ড’ সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, “যুক্তরাজ্যে কাউন্টি ক্রিকেট খেলছেন ব্যানক্রফ্ট সোমবার প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়ার জন্য তাঁর কাছে নতুন কোনও তথ্য নেই।” ব্যানক্রফ্ট দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় টেস্টে ২০১৮ সালে বলের উপর ঘষা দিয়ে ক্যামেরায় বন্দী হয়েছিলেন।

Sandpaper-Gate scandal: Australian cricketer makes SHOCKING revelations

তিনি গত সপ্তাহে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে বাকি বোলাররা সেই অ্যাকশন সম্পর্কে সচেতন ছিলেন। মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পরে ক্যামেরন ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। অন্য দলের সদস্যরা স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের প্রত্যেককে এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। এ ছাড়া জাতীয় দলের অধিনায়ক থাকার কারণে ওয়ার্নারের আজীবন নিষেধাজ্ঞা ছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *