খারাপ খবর!! টিম ইন্ডিয়ার এই প্রাক্তন ক্রিকেটার হলেন করোনা পজেটিভ, জানুন কেমন আছেন তিনি !! 1

ভারতীয় ক্রিকেটের মহান স্পিনার হরভজন সিং তার জাদুকর বোলিংয়ের জন্য পরিচিত। তার বল খেলা কোনো ব্যাটসম্যানের পক্ষে সহজ ছিল না। এই প্রাক্তন স্পিনারকে করোনা পজেটিভ পাওয়া গেছে। হরভজন সিং তার টুইটার অ্যাকাউন্ট থেকে এই তথ্য জানিয়েছেন। তিনি আরও বলেছেন, যারা তার সংস্পর্শে এসেছেন তাদেরও দ্রুত করোনা পরীক্ষা করাতে। আপনাকে জানিয়ে রাখি, হরভজন কিছুদিন আগে অবসরের ঘোষণা করেছিলেন।

খারাপ খবর!! টিম ইন্ডিয়ার এই প্রাক্তন ক্রিকেটার হলেন করোনা পজেটিভ, জানুন কেমন আছেন তিনি !! 2

তার কোভিড পজিটিভ হওয়ার বিষয়ে তথ্য দিয়ে হরভজন সিং টুইটারে বলেছেন যে আমার কোভিড পরীক্ষা পজিটিভ এসেছে, আমি বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছি এবং সমস্ত প্রয়োজনীয় সতর্কতা নিচ্ছি। আমি যারা আমার সংস্পর্শে এসেছিল তাদের যত তাড়াতাড়ি সম্ভব নিজেদের পরীক্ষা করার জন্য অনুরোধ করবো, দয়া করে নিরাপত্তার যত্ন নিন। হরভজন সিংকে ভারতের সেরা স্পিনারদের মধ্যে গণ্য করা হয়। মাত্র কয়েকদিন আগে তার স্ত্রী গীতা বসরাও করোনা পজেটিভ হন।

হরভজন সিং তার গুগলি বলের জন্য বিখ্যাত ছিলেন। তার ভক্তরা তাকে আদর করে ভাজ্জি বলে ডাকে। হরভজন সিং ভারতের হয়ে ১০৩টি টেস্ট ম্যাচে ৪১৭ উইকেট, ২৩৬টি ওয়ানডেতে ২৬৯টি উইকেট এবং ২৮টি টি-টোয়েন্টি ম্যাচে ২৫টি উইকেট নিয়েছেন। তিনি ২০১১ বিশ্বকাপ এবং ২০০৭ টি-২০ বিশ্বকাপেরও অংশ ছিলেন। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের দৌলতে। গত বছরের ডিসেম্বরে অবসর নেন এই জাদুকরী স্পিনার। হরভজন সিং আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন।

খারাপ খবর!! টিম ইন্ডিয়ার এই প্রাক্তন ক্রিকেটার হলেন করোনা পজেটিভ, জানুন কেমন আছেন তিনি !! 3

ক্যারিয়ারের প্রথম দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে হ্যাটট্রিক করে সবাইকে পাগল করে দিয়েছিলেন হরভজন সিং। সেই সিরিজে তিনি ৩২ উইকেট নিয়েছিলেন। আইপিএলেও ভাজ্জি তার বোলিং দক্ষতা দেখিয়েছেন। ১৬৩ ম্যাচে তিনি ১৫০ উইকেট নিয়েছেন।

Read More: IPL 2022 Auction: ভারতীয় ক্রিকেটের ৪ জন দুর্দান্ত তরুণ ক্রিকেটার, যারা আইপিএল মেগা নিলামে পাবে মোটা দাম !!

Leave a comment

Your email address will not be published.