ইংল্যান্ডের এই ২ প্রাক্তন দিগগজ টিম ইন্ডিয়াকে বললেন টি-২০ বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ চলাকালীন ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্য এই সিরিজে ৩-২ ফলাফলে জয়লাভ করে। ভারতের এই জয় নিয়ে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইক আথারটন আর মাইকেল ভন ভারতীয় দলের যথেষ্ট প্রশংসা করেছেন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইক আথারটনের বক্তব্য যে ভারতীয় দল এই বছর ধতে চলা টি-২০ বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার হয়ে গিয়েছে। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে দুর্দান্ত অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আর জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর মহম্মদ শামির অনুপস্থিতিতেও ভারতীয় দল যেভাবে বিশ্বের এক নম্বর দলকে হারিয়েছে, এইভাবে তারা বিশ্বকাপে জেতার প্রবল দাবীদার হয়ে উঠেছে।

ভারতীয় দল বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার

ইংল্যান্ডের এই ২ প্রাক্তন দিগগজ টিম ইন্ডিয়াকে বললেন টি-২০ বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 1

ভারতীয় দলের ঘরোয়া পরিস্থিতির ব্যাপারে কথা বলতে গিয়ে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইক আথার্টন বলেছেন, “দলের শক্তি এবং অভিজ্ঞতা অবচেয়ে বেশি আইপিএল আর টি-২০র মাধ্যমেই আসছে, যে কারণে ওরা দলের তিনজন প্রধান জোরে বোলারের অনুপস্থিতিতেও ইংল্যান্ডের দলকে হারাতে সফলতা অর্জন করেছে। যদিও ভারত্র জন্য ভবিষ্যতে ব্যাপারগুলো সহজ হবে না, ইংল্যান্ডের দল ভীষণই ভালো আর এছাড়াও ওয়েস্টইন্ডিজ তথা অন্যদলগুলিও ভীষণই খতরনাক, কিন্তু যদি আপনি দেখেন তো ভারতীয় দল প্রবল দাবীদার হবে”।

প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও করলেন ভারতীয় দলের প্রশংসা

ইংল্যান্ডের এই ২ প্রাক্তন দিগগজ টিম ইন্ডিয়াকে বললেন টি-২০ বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার 2

ইংল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক মাইক আথারটন ছাড়াও অন্য এক প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও ভারতীয় দলের এই জয়ের প্রশংসা করেছেন। টুইটের মাধ্যমে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বলেছেন, “ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর রবীন্দ্র জাদেজাকেও দলে শামিল করে দেওয়া হলে ওরা টি-২০ বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার হবে”।

তার এটাও বক্তব্য যে ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর রবীন্দ্র জাদেজার দলে যোগ দেওয়ার পর বিশ্বকাপ চলাকালীন দল আরও শক্তিশালী হয়ে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *