প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদ জানালেন কবে দেবদত্ত পডিক্কেল পাবেন ভারতীয় দলে জায়গা

সম্প্রতিই ইংল্যান্ড সফর আর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য নির্বাচকদের তরফে ২০ সদস্যের ভারতীয় দলের ঘোষণা হয়েছে। অন্যদিকে চারজন খেলোয়াড়কে স্ট্যান্ডবাই হিসেবে নির্বাচিত করা হয়েছে। এর মধ্যে নির্বাচিত খেলোয়াড়দের মধ্যে এমন বেশকিছু খেলোয়াড় রয়েছেন, যারা দলে জায়গা পেতে পারতেন, কিন্তু পাননি। এই তালিকায় একটি নাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলা দেবদত্ত পডিক্কল। যিনি আইপিএল আর প্রথম শ্রেনির ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করা সত্ত্বেও নির্বাচিত হননি।

দেবদত্তর এখনও এক বছর লাগবে টেস্ট দলে আসতে

প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদ জানালেন কবে দেবদত্ত পডিক্কেল পাবেন ভারতীয় দলে জায়গা 1

তবে এই ব্যাপারে প্রাক্তন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন যে টেস্ট ক্রিকেটে এখনও দেবদত্তর আসতে সময় লাগবে। একটি স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাতকারের সময় তিনি বলেন যে দেবদত্ত পডিক্কেলের এখনও দীর্ঘ ফর্ম্যাটে আসতে সময় লাগবে। তিনি আরও বলেন যে নিশ্চিতভাবেই দেবদত্ত ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত এবারে কোনো দ্বিমত নেই। কিন্তু যদি আপনারা তাকে টেস্ট দলে দেখতে চান তো আরও এক বছর সময় লাগবে।

প্রাক্তন নির্বাচন প্রধান এমএসকে প্রসাদ বললেন এই কথা

প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদ জানালেন কবে দেবদত্ত পডিক্কেল পাবেন ভারতীয় দলে জায়গা 2

প্রসিদ্ধ কৃষ্ণা আর ঈশান পোড়েলের ব্যাপারে বলেছেন যে তাদের ভবিষ্যত উজ্জ্বল। এর সঙ্গেই দিল্লি ক্যাপিটালসের হয়ে সর্বাধিক উইকেট নেওয়া আর পার্পল ক্যাপের দৌড়ে থাকা আবেশ খানকে নিয়েও তিনি আশাবাদী। আবেশ আর প্রসিদ্ধ কৃষ্ণা ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন।
প্রসঙ্গত যে আইপিএল ২০২১ এ যদি পডিক্কেলের একটি মাত্র সেঞ্চুরিকে ছেড়ে দেওয়া হয় তো তার ওভারঅল প্রদর্শন ভাল ছিল না। এখনও পর্যন্ত খেলা ৬টি ম্যাচে তিনি একটি সেঞ্চুরিসহ মাত্র ১৯৫ রান করেছেন। তবে আইপিএল ২০২০তে তিনি দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *