এই কারণের জন্যই রাহানে-পুজারা বাদ পড়বেন না দল থেকে! আশঙ্কার বার্তা দিলেন আকাশ চোপড়া 1

ইংল্যান্ড সফরে যাওয়া টিম ইন্ডিয়া হয়তো ভালো পারফরম্যান্স করছে কিন্তু তাদের ব্যাটিং এখনও উদ্বেগের বিষয়। চেতেশ্বর পুজারা এবং অজিঙ্ক রাহানে, যাদের ভারতীয় ব্যাটিংয়ের মেরুদণ্ড বলা হয়, তাদের ফর্ম ভারতের জন্য উদ্বেগের বিষয়। এই দুই ভারতীয় ব্যাটসম্যানই মনে করেন রান সংগ্রহের জন্য লড়াই করছেন। তার এই খারাপ পারফরম্যান্স নিয়ে ক্রিকেট বিশ্বের প্রবীণরা প্রকাশ্যে তাদের মতামত প্রকাশ করেছেন। ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়ার নামও এই তালিকায় স্থান পেয়েছে। আকাশ বলেছে যে ভারতের জন্য ৩ এবং ৫ নম্বর সমস্যা এখনও রয়ে গেছে।

Ind Vs Eng: Ajinkya Rahane On Cusp Of Becoming 6th Indian To Achieve This  Test Milestone

তার ইউটিউব চ্যানেল আকাশবাণীতে, প্রাক্তন ব্যাটসম্যান বলেছিলেন, “ভারতের ৩ নং এবং ৫ নং সমস্যা এখনও রয়ে গেছে, কিন্তু বাকি খেলোয়াড়দের ভাল পারফরম্যান্সের কারণে এটি লুকানো ছিল। কিন্তু এটা একটা সত্য যে পুজারা কিছুটা অনিশ্চিত এবং অস্থির দেখাচ্ছে এবং একই কথা বলা যেতে পারে অজিঙ্ক রাহানের জন্যও।” তিনি আরও বলেন, “রাহানে প্রথম বলেই আউট হয়ে যান। রাহানে জিমি অ্যান্ডারসনের অফ সাইডের বাইরে বল খেলেন এবং স্লিপে ধরা পড়েন। আমি তাদের একজনকে বিশ্বাসযোগ্য এবং একজনকে সামঞ্জস্যপূর্ণ বলতাম। কিন্তু এখন তার গাড়ি আটকে আছে। আমি নিশ্চিত তারা আবার ট্র্যাকে ফিরে আসবে।”

Sunil Gavaskar defends out-of-form Cheteshwar Pujara: Conditions were not  very suitable for batting - Sports News

এই দুই ভারতীয় ব্যাটসম্যানই আজকাল খারাপ ফর্মের সাথে লড়াই করছেন। দুজনের ব্যাটই সম্পূর্ণ নীরব, এর কারণে ভারতকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভুগতে হয়েছিল। শেষ ১০ টেস্ট ইনিংসে পুজারার সর্বোচ্চ স্কোর ২১ রান। তিনি ২০১৯ সালের জানুয়ারিতে সিডনির মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টেস্ট সেঞ্চুরি করেছিলেন। একই সময়ে, ভারতের সহ-অধিনায়ক রাহানে শেষ ১৫ টেস্ট ইনিংসে একবার মাত্র ৫০ এর ঘর স্পর্শ করেছেন। রাহানের শেষ সেঞ্চুরিটি মেলবোর্নের মাঠে ২০২০ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে এসেছিল। এরপর থেকে রাহানে রানের জন্য লড়াই করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *