দলকে কীভাবে সমর্থন করবেন তা মাইকেল ভনের থেকে শিখুন, শেহওয়াগকে ট্রোল ভারতীয় সমর্থকদের 1

পাঁচ ম্যাচের সিরিজের দুটি টি- ২০ ম্যাচ ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা হয়েছে এবং সিরিজের ফলাফল বর্তমানে ১-১। সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়াকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। তার পর দ্বিতীয় ম্যাচটিতে বিরাট কোহলি অ্যান্ড কোং ফিরিয়ে সিরিজকে সমান করে দিয়েছে। প্রথম ম্যাচের পরে টিম ইন্ডিয়া এবং অধিনায়ক বিরাট কোহলির সমালোচনা করা প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ দ্বিতীয় ম্যাচের পরে দলের প্রশংসা করেছেন।

 virender sehwag virat kohli pti

শেহওয়াগ যখন টুইটারের মাধ্যমে টিম ইন্ডিয়ার প্রশংসা করেছিলেন তখন সমর্থকরা তাকে মারাত্মকভাবে ট্রোল করতে শুরু করে। আসলে বীরু কীভাবে ইউ-টার্ন নিল তা নিয়ে ক্ষুব্ধ ছিল সমর্থকরা। প্রথম দুটি ম্যাচে ওপেনার রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হয়েছিল এবং এর কারণেই শেহওয়াগ ভারত অধিনায়ক বিরাটের অনেক সমালোচনা করেছিলেন।

শেহওয়াগ ক্রিকবাজ লাইভে এসে বলেছিলেন, “এই নিয়মটি অধিনায়ক বিরাট কোহলির ক্ষেত্রেও প্রযোজ্য কিনা? ভাল ফর্মে থাকার পরে কি সে বিশ্রাম নেয়?” এর পরে দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলি অপরাজিত ৭৩ রান করেছিলেন এবং দলকে জেতানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। টিম ইন্ডিয়ার জয়ে বীরু এই টুইটটি করেছেন-

এর পরে সমর্থকরা তাকে ট্রোল করতে শুরু করে দেয়। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন যে, “রোহিত শর্মা খেলছেন না, তবে কেন আপনি আপনার যুক্তি অনুসারে আপনার টিভিটি বন্ধ করেননি। টিম ইন্ডিয়া যদি হেরে যায় তবে অধিনায়কের ভুল ও জিতলে খেলোয়াড়রা ভাল। আপনার দলকে কীভাবে সমর্থন করবেন তা মাইকেল ভনের থেকে শিখুন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *