টি-২০তে ৩ নম্বরে র‍্যাঙ্কিং ব্যাটসম্যান ২০২১ নিলামে রইলেন আনসোল্ড, এখন বললেন এই কথা 1

ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজে অ্যারঞ্চ ফিঞ্চের অধিনায়কত্বে অস্ট্রেলিয়ান দল হেরে গিয়েছিল। এরপর বীগব্যাশ লীগে তার নেতৃত্বাধীন মেলবোর্ণ রেনেগেডস লীগ রাউন্ড থেকেই ছিটকে যায়। সেই সঙ্গে অধিনায়ক অ্যারণ ফিঞ্চও বিশেষ প্রদর্শন করতে পারেননি আর এখন তাকে আইপিএল ২০২১ এর জন্য হওয়া নিলামে কোনো দল কেনেনি।

এই অবস্থায় অস্ট্রেলিয়ান অধিনায়ক এতে সামান্য নিরাশ অবশ্যই হয়েছেন, কিন্তু তিনি মেনে নিয়েছেন যে এটা তার কাছে অবাক করার মতো ছিল না। কারণে বর্তমানে তিনি ভালো ফর্মে নেই। এই অবস্থায় যদি কোনো ফ্রেঞ্চাইজি তার উপর বিড না করে থাকে তাতে বেশি অবাক হওয়ার মতো কিছু নেই।

আইপিএলে খেলা ভালো অভিজ্ঞতা

টি-২০তে ৩ নম্বরে র‍্যাঙ্কিং ব্যাটসম্যান ২০২১ নিলামে রইলেন আনসোল্ড, এখন বললেন এই কথা 2

বর্তমান সময় ফিঞ্চ আইসিসি টি-২০ র‍্যাঙ্কিংয়ে বিশ্বের তৃতীয় নম্বর ব্যাটসম্যান আর তাকে ডিসেম্বর ২০১৯ এ হওয়া নিলামে আরসিবি ৪ কোটি টাকায় কিনেছিল। কিন্তু ইউএই-তে হওয়া আইপিএল ২০২০তে তিনি বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি। পুরো মরশুমে অ্যারন ফিঞ্চ আরসিবির হয়ে খেলে ১২টি ম্যাচ মাত্র ২৬৮ রানই করতে পেরেছিলেন। ফিঞ্চ বলেছেন যে আইপিএল খেলার ভালো অভিজ্ঞতা থেকেছে তার আর তিনি এখনও আইপিএলে খেলা পছন্দ করেন, কিন্তু খেলোয়াড়দের কেনা আর না কেনা এটা তার ফর্ম আর ফ্রেঞ্চাইজির উপর নির্ভর করে।

পরিবারের সঙ্গে কাটাব সময়

টি-২০তে ৩ নম্বরে র‍্যাঙ্কিং ব্যাটসম্যান ২০২১ নিলামে রইলেন আনসোল্ড, এখন বললেন এই কথা 3

ফিঞ্চ বর্তমানে অস্ট্রেলিয়ান দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে রয়েছেন। তিনি ২১ ফেব্রুয়ারি মিডিয়ার সঙ্গে কথা বলেছেন আর আইপিএল নিলামে নির্বাচিত না হওয়ায় নিজের মতামত ব্যক্ত করেছেন।ফিঞ্চ বলেছেন, “আবারও খেললে ভালো হত, এটা দুর্দান্ত প্রতিযোগীতা, কিন্তু সতভাবে বললে আমার না নির্বাচিত হওয়া অবাক হওয়ার মতো ঘটনা ছিল না। আমি ক্রিকেট খেলা পছন্দ করি, কিন্তু এবার নিজের পরিবারের সঙ্গে সময় কাটাব। যদিও বাড়িতে সময় কাটানো খারাপ বিষয় নয়”।

অস্ট্রেলিয়ান অধিনায়ক বলেছেন যে আগস্টে তার দলের কার্যক্রম যথেষ্ট ব্যস্ত আর তিনি প্রস্তুতি নেওয়ার যথেষ্ট সময় পেয়ে যাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *