শচিন পুত্র অর্জুনকে পেতে লড়াই চলবে নিলামে, এই তিন ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন উদীয়মান এই অলরাউন্ডার 1

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচিন তেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার প্রথমবারের মত আইপিএল এর নিলামে প্রবেশ করায় এই বছর তার বহু প্রতীক্ষিত অভিষেক হতে পারে এই বৃহত্তর মঞ্চে। যুব টেস্ট ম্যাচে ভারতের অনূর্ধ্ব ১৯ দলের প্রতিনিধিত্ব করা অর্জুন তার মূল মূল্য নির্ধারণ করেছেন ২০ লাখ টাকা। ফলে এটিই দেখার, আসন্ন আইপিএলে কোন দল তাকে নিতে চলেছে।

শচিন পুত্র অর্জুনকে পেতে লড়াই চলবে নিলামে, এই তিন ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন উদীয়মান এই অলরাউন্ডার 2

মুম্বইয়ের জুনিয়র সার্কিটের নিয়মিত অর্জুন মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দুটি টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন এবং বিজয় হাজারে ট্রফির শর্টলিস্টে থাকা খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। আইপিএলে তার উপস্থিতি মিডিয়ার নজরেও এনে দেবে, আর এমনটা ফ্র্যাঞ্চাইজিগুলি ভালভাবেই জানেন। আইপিএল ২০২১ নিলামের দুই সপ্তাহ আগে, তিনটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়েছে যারা অর্জুন তেন্ডুলকারের জন্য বিড দিতে পারে।

Image result for arjun tendulkar

১. মুম্বই ইন্ডিয়ান্স

শচিন পুত্র অর্জুনকে পেতে লড়াই চলবে নিলামে, এই তিন ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন উদীয়মান এই অলরাউন্ডার 3

যেহেতু নেট বোলার হিসাবে গত কয়েক বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে রয়েছেন অর্জুন, পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন্স বাঁহাতি এই পেসার অলরাউন্ডারকে বিড করার সম্ভাবনা বেশি রয়েছে। অর্জুন আইপিএল ২০২০ এর জন্য দলের সাথে সংযুক্ত আরব আমিরশাহীতে গিয়েছিলেন এবং প্রয়োজনীয় অভিজ্ঞতা অর্জন করেছিলেন। মুম্বই যদি তাকে কিনে নেয়, তাহলে অর্জুন সেই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন যেখানে বাবা অধিনায়ক ছিলেন এবং মেন্টর হিসেবে রয়েছেন। শচীন ৫১টি ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্বে ছিলেন এবং বর্তমানে তাদের আইকন হিসেবে রয়েছেন।

২. দিল্লি ক্যাপিটালস

শচিন পুত্র অর্জুনকে পেতে লড়াই চলবে নিলামে, এই তিন ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন উদীয়মান এই অলরাউন্ডার 4

যেহেতু দিল্লির ক্যাপিটালাস বেশ কিছু আনক্যাপড পেসারকে মুক্তি দিয়েছে, তাদের কিছু ব্যাকআপ খেলোয়াড় দরকার এবং সেক্ষেত্রে তারা অর্জুনের জন্য বিড করতে পারেন, যিনি মাত্র ২০ লক্ষ টাকা দামে উপলব্ধ। ভুলে যাবেন না, অর্জুন একজন অলরাউন্ডার এবং ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন। নিলামের আগে, দিল্লি ক্যাপিটালস রিলিজ করেছিল পেসার তুষার দেশপান্ডে, মোহিত শর্মা এবং কিমো পলকে। এছাড়া তারা হর্ষাল প্যাটেল এবং ড্যানিয়েল স্যামসকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ট্রেড করেছিল।

৩. রাজস্থান রয়্যালস

শচিন পুত্র অর্জুনকে পেতে লড়াই চলবে নিলামে, এই তিন ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন উদীয়মান এই অলরাউন্ডার 5

বছরের পর বছর ধরে রাজস্থান রয়্যালসের স্কোয়াডগুলির দিকে নজর দেওয়া থেকে বোঝা যায় যে তারা বেশির ভাগ আনক্যাপড ভারতীয় খেলোয়াড়ের উপর নির্ভর করে। অর্জুন উদীয়মান অলরাউন্ডারদের একজন এবং রাজস্থান রয়্যালস সম্ভবত এই খেলোয়াড়ের দিকে যেতে পারে। অর্জুন এখনও পর্যন্ত খুব বেশি ঘরোয়া ক্রিকেট খেলেননি তবে রাজস্থান প্রায়শই এমন খেলোয়াড়কে বেছে নিয়েছে যারা খুব বেশি প্রথম শ্রেনীর ক্রিকেট খেলেনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *