দূর্বল বাংলাদেশের বিরুদ্ধে ভয় পাচ্ছেন রস টেলর, নিউজিল্যান্ড দলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন 1

নিউজিল্যান্ডের প্রবীণ ব্যাটসম্যান রস টেলর বিশ্বকাপ সুপার লিগের পয়েন্টগুলির গুরুত্বের উপর জোর দিয়ে বলেছেন, খেলাটি এখনও এখনও অনুষ্ঠিত হয়নি বলে তার সতীর্থদের বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে সম্পূর্ণ সন্তুষ্ট না হওয়ার আহ্বান জানিয়েছেন। বাংলাদেশের বিপক্ষে পর পর দুটি জয় নিয়ে নিউজিল্যান্ড তাদের বিশ্বকাপ সুপার লিগের প্রচার শুরু করেছে। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে টেলর দুটি ম্যাচেই আগে অংশ নিতে পারেননি, যদিও অভিজ্ঞ এই ব্যাটসম্যান এখন পুরোপুরি ফিট এবং বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে জায়গা করে নিতে প্রস্তুত।

New Zealand v/s England: Injured Ross Taylor desperate to play ODI series decider

বৃহস্পতিবার টেলর এক বিবৃতিতে বলেছিলেন, “সিরিজ জেতা ভাল, তবে এখানে বিশ্বকাপের পয়েন্ট নিয়েও প্রশ্ন রয়েছে। সিরিজ জয়ের পাশাপাশি আমাদের পয়েন্ট অর্জনেরও ভাল সুযোগ রয়েছে। যেমনটি আমরা গ্রীষ্ম জুড়ে দেখেছি, কোয়ারেন্টিন থেকে আসা দলগুলি প্রস্তুত হতে কয়েকটি ম্যাচ নিয়েছে। শেষ ম্যাচে আমাদের যাওয়ার সুযোগ রয়েছে এবং আমি নিশ্চিত বাংলাদেশও জয়ের সাথে এই ওয়ানডে সিরিজটি শেষ করতে চাইবে।”

New Zealand vs Bangladesh 2021, 2nd ODI: When And Where To Watch, Live Streaming Details

অভিজ্ঞ এই ব্যাটসম্যান বলেছিলেন, “আমি মনে করি না বাংলাদেশ শেষ ম্যাচ জয়ের থেকে অনেক দূরে। বাংলাদেশি খেলোয়াড়রা যদি গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ ধরেন তবে আমরা চাপে পড়ব। বাংলাদেশ সবসময়ই একটি বিপজ্জনক দল। আপনি যদি বাংলাদেশে খেলছেন তবে তাদের চেয়ে আপনার আরও যত্নবান হতে হবে। ধীর পিচের বিচারে বাংলাদেশ একটি ভালো দল এবং যদি এই জাতীয় পিচ ক্রাইস্টচার্চে থেকে যায় তবে তাদের উপরের হাতটি ভারী হতে পারে।”

New Zealand vs Bangladesh 2021, 3rd ODI: When And Where To Watch, Live Streaming Details

এক বছর ধরে দীর্ঘ বিরতির পরে ওয়ানডে ক্রিকেটে ফিরে আসার বিষয়ে টেলর বলেছিলেন, “আমি আমার টি টোয়েন্টি সম্ভাবনা দেখানোর সুযোগটি খুঁজছি না। আমি আন্তরিকভাবে আশাবাদী যে আমি বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডে খেলি। এটি যদি কোনও টেস্ট বা বিশ্বকাপের সেমিফাইনাল হয় তবে আমি খেলতাম। আমি নিজেকে এখানে প্রমাণ করার প্রয়োজন মনে করি না। আমি ওয়ানডে ক্রিকেটে অতীতে দুর্দান্ত পারফর্ম করেছি। আমি ধারাবাহিকভাবে রান করে আসছি। এটি টি টোয়েন্টি বিশ্বকাপের প্রেক্ষিতে নিজেকে প্রমাণ করার কোনও সুযোগ নয়। টেস্ট হোক বা ওয়ানডে হোক বা টি টোয়েন্টি ক্রিকেট আমি নিজের মতো করে পরিস্থিতি অনুযায়ী খেলি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *