‘আপনার পছন্দের অভিনেত্রী কে’ প্রশ্ন করায় বিরাট কোহলি দিলেন চমকে দেওয়ার মতো উত্তর

ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি যতটা তার খেলার জন্য পরিচিত ততটাই তিনি নিজের খোলামেলা বয়ানের জন্যও পরিচিত। সকলেই জানেন যে বিরাটের বলিউড ফিল্মস যথেষ্ট পছন্দ। তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও বলিউডের প্রথম সারির অভিনেত্রী। সম্প্রতিই বিরাটকে একটি ইন্টারভিউতে প্রশ্ন করা হয়েছিল যে অনুষ্কা শর্মা ছাড়া আপনার পছন্দের বলিউড অভিনেত্রী কে, যার জবাব বিরাট যথেষ্ট চমকে দেওয়ার মতো দিয়েছেন।

ভীষণই ভালো অভিনেত্রী কিরণ

‘আপনার পছন্দের অভিনেত্রী কে’ প্রশ্ন করায় বিরাট কোহলি দিলেন চমকে দেওয়ার মতো উত্তর 1

কোহলি করা প্রশ্নের জবাবে তিনি বলেন তার স্ত্রী অনুষ্কা শর্মাই তার সবচেয়ে পছন্দের অভিনেত্রী আর তা থাকবেনও। এছাড়াও তার কাছে আর কোনো অপশন নেই আর থাকবেও না। কিন্তু তিনি ছেলেবেলা থেকে আজ পর্যন্ত যত ফিল্ম দেখেছেন তাতে কিরণ খের তার ভীষণই পছন্দের অভিনেত্রী। তিনি ভীষণই ভালো ভূমিকা পালন করেন আর ভীষণই জীবন্ত অভিনেত্রী। তিনি নিজের ভূমিকায় ডুবে যান। বিরাট কোহলির সবসময়ই কিরণ খেরের অভিনয় ভালো লাগে। তিনি নিজের ভূমিকাও ভীষণই ভালোভাবে পালন করেন। সেই সঙ্গে কোহলি নিজের পছন্দের অভিনেতার ব্যাপারেও কথা বলেছেন। তিনি বলেছেন যে ভারতীয় অভিনেতাদের মধ্যে আমির খান তার সবচেয়ে বেশি পছন্দের। আমির খানকে তিনি ছেলেবেলা থেকেই পছন্দ করেন আর এখনও তিনিই তার ফেবারিট অভিনেতা।

১৪৫ রানে শেষ হয় ভারতীয় ইনিংস

‘আপনার পছন্দের অভিনেত্রী কে’ প্রশ্ন করায় বিরাট কোহলি দিলেন চমকে দেওয়ার মতো উত্তর 2

পিঙ্ক বল টেস্টে ইংল্যান্ডের ইনিংস ১১২ রানে শেষ হয়ে যাওয়ার পর এমনটা মনে হচ্ছিল যে ভারতীয় দল যথেষ্ট ভালো লীড নেবে। কিন্তু এই টার্নিং পিচে ভারতীয় ব্যাটসম্যানরাও বিশেষ কিছু কৃতিত্ব দেখাতে পারেনি আর ভারত পুরো ১০টি উইকেট মাত্র ১৪৫ রানে হারিয়ে ফেলে। অন্যদিকে ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ভারতীয় দলের ৫টি উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published.