সাফল্যের পরও এই বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে, স্বীকার করলেন প্রসিদ্ধ কৃষ্ণা 1

ভারতীয় দলের উঠতি তারকা ও পেস বোলার প্রসিদ্ধ কৃষ্ণা, যিনি নিজের গতি এবং বাউন্সে সবাইকে মুগ্ধ করেছেন। কৃষ্ণা স্বীকার করেছেন যে নতুন বল নিয়ে আরও ইকোনমিক হওয়ার জন্য তাঁর কঠোর পরিশ্রম করা দরকার। ইংল্যান্ডের বিরুদ্ধে উভয় ওয়ানডেতে দল প্রসিদ্ধকে পুরনো বলের সাথে উইকেট শিকার করতে দেখা গিয়েছিল, তবে ম্যাচের শুরুতে তার ওভারগুলোতেই নতুন বলের বিরুদ্ধে সহজেই স্কোর করেছেন ইংল্যান্ডের ব্যাটসম্যানরা।

 

সাফল্যের পরও এই বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে, স্বীকার করলেন প্রসিদ্ধ কৃষ্ণা 2

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে ভারতীয় দলের ছয় উইকেটের পরাজয়ের পরে প্রসিদ্ধ বলেছেন, “ব্যক্তিগতভাবে আমি আরও ভাল শুরু করতে চাই। আমি নতুন বল দিয়ে বোলিংয়ের ক্ষেত্রে উন্নতি করতে চাই। আমার বিরুদ্ধে করা রানগুলি খারাপ বলে ছিল। এমন পরিস্থিতিতে আমি সেই দিকগুলি নিয়ে কাজ করব।” শুক্রবার ভারতীয় ওয়ান বোলারদের দ্বিতীয় ওয়ানডেতে খারাপ দিন গিয়েছিল। কৃষ্ণা আরও বলেছেন, “বোলার জনি বেয়ারস্টো এবং বেন স্টোকস যেভাবে ব্যাটিং করছিলেন, বোলাররা তেমন কিছু করতে পারেননি।”

সাফল্যের পরও এই বিষয়ে কঠোর পরিশ্রম করতে হবে, স্বীকার করলেন প্রসিদ্ধ কৃষ্ণা 3

তিনি বলেছেন, “আমরা আরও ভাল করে বোলিং করতে পারতাম, আমি এই বিষয়টি অস্বীকার করছি না, তবে তাদের খেলার পদ্ধতিকে আমাদের কৃতিত্ব দিতে হবে। তারা খুব আক্রমণাত্মক ব্যাটিং করেছিল, আমাদের বিরুদ্ধে যা খুব খারাপ ছিল।” প্রসিদ্ধ বলেন যে, “সীমিত ওভারের ক্রিকেটে আজ একই ঘটনা ঘটে। ১১ তম থেকে ৪০তম ওভার পর্যন্ত কেবল চার ফিল্ডার ৩০ গজ বৃত্তের বাইরে রয়েছেন, তাই এটি ঘটতে বাধ্য। ভারতের এই বোলার বলেছেন যে, ব্যাট করার পক্ষে এটি খুব ভাল উইকেট ছিল তাতে কোনও সন্দেহ নেই। স্কোর নিজেই তা বলছে। আমরা ৩৩০ রান করেছি এবং তারা ৪৪ তম ওভারে লক্ষ্যে পৌঁছেছে। এটি সব কিছু প্রকাশ করে। এটি একটি ফ্ল্যাট পিচ ছিল। এই পিচ বোলারদের জন্য চ্যালেঞ্জিং ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *