বিরাট কোহলির মেয়ে ভামিকার ছবি শেয়ার, ফটোগ্রাফারদের উপর ক্ষোভে ফেটে পড়ল ফ্যানেরা 1

ভারতে অনেক সেলিব্রিটি রয়েছেন যারা তাদের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে চান এবং প্রত্যেকেরই এই ব্যক্তিগত পছন্দ রয়েছে। এটি শ্রদ্ধা করা আমাদের সবার কর্তব্য। এর মধ্যে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও রয়েছেন। এই বছরে দুজনেই বাবা-মা হয়েছেন। ২০১৭ সালে বিয়ে করার পরে অনুষ্কা এই বছর ১১ জানুয়ারি কন্যা ভামিকার জন্ম দিয়েছেন। কন্যার জন্মের পর থেকেই উভয় দম্পতিই তাদের মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন। অনুষ্কা এবং বিরাট ভক্তদের এই সুসংবাদ সম্পর্কে তথ্য দিয়ে একটি বিবৃতি দিয়েছিলেন। যার মধ্যে দুজনেই সবাইকে তাদের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা জানাতে এবং ভামিকার ছবি না নেওয়ার আবেদন জানিয়েছিল। তবে বহুবার মানা করার পরেও, অনেক জায়গায় লোকেরা একই ভুল পুনরাবৃত্তি করার চেষ্টা করে। এমন পরিস্থিতিতে ভামিকার ছবি তোলার পরে ফটোগ্রাফাররা ভক্তদের টার্গেটে পরিণত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

 

আসলে, ২ জুন রাতে টিম ইন্ডিয়া ১০৪ দিনের জন্য ইংল্যান্ড সফরে রওয়ানা দিয়েছে। অধিনায়ক বিরাট কোহলির সাথে স্ত্রী অনুষ্কা এবং তাদের মেয়ে ভামিকাকেও বিমানবন্দরে দেখা গিয়েছে। এই সময়, অভিনেত্রী অনুষ্কা মেয়েকে নিয়ে বাস থেকে নামার সাথে সাথে ফটোগ্রাফাররা ভামিকার ছবি ক্যামেরায় ধরা শুরু করেন। ফটোগুলি দেখে বোঝা যাচ্ছে যে ভামিকা মা অনুষ্কার কোলে ঘুমাচ্ছিলেন। তবে ভামিকার মুখ পুরোপুরি ঢেকে রেখেছিলেন যাতে না ফটোগ্রাফাররা মেয়ের মুখ তাদের ক্যামেরায় বন্দি পারে। এর পরেও ফটোগ্রাফাররা ভামিকার ছবি তোলা থেকে বিরত হননি। এই সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও আপলোড করা হয়েছে। এটি দেখার পরে ব্যবহারকারী এবং ফ্যানরা খুব রেগে গেছেন। একদিকে ভামিকার এক ঝলক দেখে কিছু ব্যবহারকারী খুশি হলেও কিছু লোক প্রচণ্ড অসন্তুষ্টি দেখিয়েছিল।

Virat kohli

এই ভিডিওটি পোস্ট করার পরে, একজন ব্যবহারকারী লিখেছেন যে, “শিশুটি অবশ্যই দমবন্ধ হয়েছে, তাকে এতটা ঢাকতে হয়েছিল। এটা সত্যিই খুব লজ্জাজনক। তাদের গোপনীয়তাকে সম্মান দেওয়া উচিত।” অন্য একজন ব্যবহারকারী ফটোগ্রাফারদের নিয়ে লিখেছেন, “আপনাদের লজ্জা পাওয়া উচিত। কেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করছেন। তাদের মতামত সম্মান করুন। তারা চান না যে তাদের মেয়ের ছবি তোলা হোক। তাহলে সোশ্যাল মিডিয়ায় কেন এমন ছবি পোস্ট করা হচ্ছে?”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *