IPL 2024: "সব সারা ভাবির কামাল..." গুজরাত দলের নতুন ক্যাপ্টেন হওয়ার পরেই সমাজ মাধ্যমে ট্রেন্ডিং শুভমান গিল !! 1

IPL 2024: অধিনায়ককে হারালো গুজরাত টাইটান্স (GT), আসন্ন আইপিয়েলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলতে চলেছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। মাত্র ২ ঘন্টায় জল্পনা হলো সত্যি, মুম্বই ইন্ডিয়ান্সে ফিরে আসলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। যখন রিটেন লিস্টের তালিকা প্রকাশিত হয়েছিল তখন গুজরাট দলেই ঠাঁই হয়েছিল হার্দিক পান্ডিয়ার। এমনকি মুম্বাই দল থেকে হার্দিক পান্ডিয়ার বিষয়ে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি , তবে রিটেনশন তালিকা জমা দেওয়ার ২ ঘন্টার মধ্যেই হার্দিক পান্ডিয়াকে মুম্বই দলে ট্রেড করে নিল মুম্বাই ইন্ডিয়ান্স (MI)।

আর হার্দিক মুম্বইতে যোগ দিতে না দিতেই শুরু হয়ে গেল চর্চা, গুজরাত দলের ক্যাপ্টেন কে হবেন সে নিয়ে চলছিল চর্চা। গতকাল, গুজরাত ও মুম্বই দুই দলই হার্দিককে ছাড়া ও নেওয়ার কারণ সম্পর্কে বিশ্লেষণ করেন, ঠিক তখনই গুজরাত টিম ম্যানেজমেন্ট শুভমান গিলকে দলের ক্যাপ্টেন হিসাবে বেছে নেন। মাত্র ২৪ বছর বয়সে গুরুদায়িত্ব নিতে চলেছেন গিল, এর আগে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাত ২ বার ফাইনাল খেলেছিল ও তার মধ্যেই ১ বার হয়েছিল চ্যাম্পিয়ন। অন্যদিকে শুভমান গত দুই সিজিনে গুজরাত দলের ব্যাটিং স্তম্ভ, গত আইপিএলে অরেঞ্জ ক্যাপও জিতেছিলেন গিল। তাছাড়া এবছর স্বপ্নের ফর্মে রয়েছেন শুভমান, ওডিআই ক্রিকেটে নম্বর ওয়ান ব্যাটসম্যান এখন তিনি। আইপিএল ২০২৪’এ (IPL 2024) ক্যাপ্টেন রূপে দেখা যাবে গিলকে আর গিলের এই প্রোমোশনের পর সমাজ মাধ্যমে সারা ও গিলকে নিয়ে হচ্ছে মজা।

দেখেনিন টুইট

আরও পড়ুন – IPL 2024: মুম্বই ইন্ডিয়ান্সে ফিরে আবেগে ভাসছেন হার্দিক পান্ডিয়া, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন উচ্ছ্বাস !!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *