IPL 2024: "হার্দিক নে ধোঁকা দে দিয়া..." GT থেকে মুম্বই দলে ট্রেড হওয়ার পর সমাজ মাধ্যমে ট্রোলের মুখে হার্দিক পান্ডিয়া !! 1

IPL 2024: মাত্র ২ ঘন্টায় জল্পনা হলো সত্যি, মুম্বই ইন্ডিয়ান্সে ফিরে আসলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। যখন রিটেন লিস্টের তালিকা প্রকাশিত হয়েছিল তখন গুজরাট দলেই ঠাঁই হয়েছিল হার্দিক পান্ডিয়ার। এমনকি মুম্বাই দল থেকে হার্দিক পান্ডিয়ার বিষয়ে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি , তবে রিটেনশন তালিকা জমা দেওয়ার ২ ঘন্টার মধ্যেই হার্দিক পান্ডিয়াকে মুম্বই দলে ট্রেড করে নিল মুম্বাই ইন্ডিয়ান্স (MI)। যদিও রিটেনশনের আগে হার্দিকের দলে ফিরে আসা নিয়ে চলছিল জল্পনা। রিটেন তালিকা প্রকাশ্যে আশার পর গুজরাত ভক্তরা হার্দিক পান্ডিয়াকে ভক্তের ভগবান ভেবেছিলেন, তবে হার্দিক ফিরে গেলেন তার পুরানো দলে।

আরও পড়ুন- IPL 2024: ‘রিটেন’ করেও হার্দিকের ঘরে ফেরা রুখতে পারলো না গুজরাত, আগামী মরসুমে মুম্বইতেই তারকা অলরাউন্ডার !!

MI দলে ফিরলেন হার্দিক পান্ডিয়া

Hardik pandya, ipl 2024
Hardik Pandya | Image: Getty Images

২০২২ সালে গ্লোবাল ফান্ড ম্যানেজার সিভিসি ক্যাপিটাল পার্টনারদের মালিকানাধীন গুজরাট টাইটানস ফ্র্যাঞ্চাইজি আইপিএলে শামিল হওয়ার পরেই তাদের মেগা নিলামের আগে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিদের দ্বারা প্রকাশিত পুল থেকে তিনজন খেলোয়াড় বাছাই করার অনুমতি দেওয়া হয়েছিল। সেই সময় গুজরাট টাইটান্স হার্দিক এবং আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খানকে (Rashid Khan) ১৫ কোটি টাকায় চুক্তিবদ্ধ করে এবং শুভমান গিলকে (Shubman Gill) তারা তৃতীয় বাছাই হিসাবে ৭ কোটি টাকায় দলে শামিল করে। অন্যদিকে, ২০১৫ সালে একজন আনক্যাপড প্লেয়ার হিসাবে ১০ লক্ষ টাকায় মুম্বই তাকে দলে শামিল করে। পাশাপাশি হার্দিক ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে মুম্বাইয়ের শিরোপা জয়ী সিজনের অংশ ছিলেন। এবার IPL 2024-এর জন্য মুম্বই দলে ট্রেড হওয়ার পর সমাজ মাধ্যমে ট্রোলের মুখে পড়লেন হার্দিক পান্ডিয়া।

দেখেনিন ট্রোল

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *