করোনার বিধি ভেঙে বিরাট কোহলির সাথে দেখা করার চেষ্টা করছিলেন এক ফ্যান, দেখুন ভিডিও 1

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে ভারত-ইংল্যান্ড চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট। প্রথম দিন টস হেরে টিম ইন্ডিয়া বেশ ভালোই শুরু করেছে। দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেলের বোলিং জুটি ইংল্যান্ড দলকে ক্রিজে টিকতে দেয়নি। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট টসে জিতে প্রথম ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ইংল্যান্ড ১১২ রানে অলআউট হয়ে যায়। জবাবে ভারত প্রথম ইনিংসে ১৪৫ রানে ইনিংস শেষ করেছে। প্রথম দিনই ভারত অধিনায়ক বিরাট মাত্র ২৭ রান করে জ্যাক লিচের শিকার হন।

করোনার বিধি ভেঙে বিরাট কোহলির সাথে দেখা করার চেষ্টা করছিলেন এক ফ্যান, দেখুন ভিডিও 2

মাঠে ব্যাটিংয়ের সময় বিরাট হতবাক হয়েছিলেন যখন তাঁর এক ভক্ত তার সাথে দেখা করতে করোনার প্রোটোকল ভেঙে ক্রিজে পৌঁছেছিলেন। এই পুরো ঘটনার ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, ভক্তরা বিরাটের কাছাকাছি আসার সাথে সাথে টিম ইন্ডিয়ার অধিনায়ক তাকে দেখে ফিরে যান। এই সময়ে বিরাট তার থেকে দূরে থাকার জন্য ইশারা করতে দেখা যায়। পরে বিরাট কোহলিকেও হাসতে দেখা যায়। তৃতীয় টেস্টের প্রথম দিনেই বিরাট ক্রিজে পা রেখেছিলেন যখন দলের বিশ্বস্ত ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা কোনও রান না করেই ইংল্যান্ড স্পিনার জ্যাক লিচের বলে এলবিডব্লু হয়েছিলেন। লিচ বিরাটকে ২৭ রানে বোল্ড করেছিলেন।

 

ম্যাচের দ্বিতীয় দিন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে শক্তিশালী লিড নেওয়ার লক্ষ্যে নেমেছিল ভারত। কিন্তু বল হাতে জো রুট বেশ ভারী পড়ে যায় ভারতীয় ব্যাটসম্যানদের উপর। ইংল্যান্ড অধিনায়ক রুট মোট পাঁচ উইকেট নেন। প্রথম ইনিংসে ভারত মাত্র ৩৩ রানের লিড নিয়েছে। অন্যদিকে এই ম্যাচ ভারতের পেস বোলার ইশান্ত শর্মার কাছে স্মরণীয়। কারণ তিনি তাঁর টেস্ট কেরিয়ারের শততম খেলছেন। বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে ম্যাচের আগে দেশের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাকে সম্মানিতও করেছিলেন। ইংল্যান্ডের প্রথম ইনিংসের ওপেনার জ্যাক ক্রোলি সর্বোচ্চ ৫৩ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *