শেন ওয়ার্নকে শেষ বিদায় জানালো পরিবার, উপস্থিত ছিলেন মাইকেল ক্লার্ক, অ্যান্ড্রু সাইমন্ড সহ ৮০ জন অতিথি 1

মেলবোর্নে একটি ব্যক্তিগত অন্ত্যেষ্টিক্রিয়ায় শেন ওয়ার্ন (Shane Warne) তার পরিবার এবং বন্ধুদের বিদায় জানিয়েছিলেন। এ সময় শেন ওয়ার্নের তিন সন্তান জ্যাকসন, ব্রুক ও সামার উপস্থিত ছিলেন। এছাড়াও তার বাবা-মা কিথ এবং ব্রিজিটও উপস্থিত ছিলেন। এর বাইরে ৮০জন অতিথিকে ২০ মার্চ শেষ বিদায়ের জন্য ডাকা হয়েছিল। কয়েকদিন আগে থাইল্যান্ডে মারা যান শেন ওয়ার্ন। ছুটি কাটাতে বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে (Thailand) গিয়েছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

শেন ওয়ার্ন তার পরিবার এবং বন্ধুদের বিদায় জানিয়েছিলেন

शेन वॉर्न को उनके परिजनों और दोस्तों ने मेलबर्न में प्राइवेट फ्यूनरल में अलविदा कहा. इस दौरान शेन वॉर्न के तीनों बच्चे जैक्सन, ब्रूक और समर मौजूद रहे. साथ ही उनके माता-पिता कीथ और ब्रिगेट भी उपस्थित रहे. इनके अलावा 80 मेहमानों को आखिरी अलविदा के लिए 20 मार्च को बुलाया गया. शेन वॉर्न कुछ दिनों पहले थाईलैंड में निधन हो गया था. वे छुट्टियां मनाने के लिए दोस्तों के साथ थाईलैंड गए हुए थे. वहां पर हार्ट अटैक के चलते उनकी मौत हो गई. (Photo: AFP)

শেন ওয়ার্নের ঘনিষ্ঠ বন্ধু এডি ম্যাগুয়ার তার প্রশংসা পাঠ করেছেন। অন্ত্যেষ্টিক্রিয়ার সময় তিনি অনুষ্ঠানের মাস্টারও ছিলেন। মুরব্বিনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অন্ত্যেষ্টিক্রিয়ায় আমন্ত্রিত অতিথিদের সেন্ট কিল্ডা স্কার্ফ পরতে বলা হয়েছিল। সেই সঙ্গে ওয়ার্নের কফিনেও মোড়ানো হয়। সেন্ট কিল্ডা ফুটবল ক্লাবের সাথে ওয়ার্নের যোগসূত্রের কারণে এটি ঘটেছে। ১৯৭০ সালের বিল মেডলি এবং জেনিফার ওয়ার্নসের হিট দ্য টাইম অফ মাই লাইফটি শেন ওয়ার্নের কফিন বহন করার সময় অভিনয় করা হয়।

৮০জন অতিথিকে ২০ মার্চ শেষ বিদায়ের জন্য ডাকা হয়েছিল

शेन वॉर्न के करीबी दोस्त एडी मैग्वायर ने उनकी यूलॉजी पढ़ी. वे फ्यूनरल के दौरान मास्टर ऑफ सेरेमनी भी थे. यह सेरेमनी मूराबिन में आयोजित हुई. फ्यूनरल में बुलाए गए मेहमानों से सेंट किल्डा स्कार्फ पहने को कहा गया. साथ ही वॉर्न के ताबूत पर भी ये लपेटे गए. ऐसा सेंट किल्डा फुटबॉल क्लब से वॉर्न के जुड़ाव के चलते हुआ. शेन वॉर्न के ताबूत को ले जाते समय 1970 के बिल मेडले और जेनिफर वॉर्न्स के हिट गाने The Time of My Life को बजाया गया.  (Photo: AFP)

মহান লেগ স্পিনার শেন ওয়ার্নের শেষকৃত্যে উপস্থিত ছিলেন ক্রিকেট বিশ্বের অনেক বড় বড় নাম। এর মধ্যে ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মার্ক টেলর (Mark Taylor), অ্যালান বর্ডার (Alan Border), মাইকেল ক্লার্ক (Michael Clarke), ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন, অস্ট্রেলিয়ান খেলোয়াড় মার্ভ হিউজ, গ্লেন ম্যাকগ্রা, মার্ক ওয়া এবং ইয়ান হিলি। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস মাইকেল ভনের সাথে শেন ওয়ার্নের শেষকৃত্যে হাজির হন। ওয়ার্নকে ৩০ মার্চ রাষ্ট্রীয় মর্যাদায় দাহ করা হবে। সাধারণ মানুষও এতে অংশ নিতে পারবে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এই অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে। এই সময়ে, এমসিজির গ্রেট সাউদার্ন স্ট্যান্ডের নাম হবে শেন ওয়ার্ন।

Leave a comment

Your email address will not be published.