সুস্থ থাকলেও পুরোনো স্মৃতি ভুলে যাচ্ছেন ফাফ ডু প্লেসিস! মাথায় চোটের জেরে এল কনকাশন 1

পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলাকালীন খারাপভাবে আহত ফাফ ডু প্লেসিস তার চোট সম্পর্কে আপডেট দিয়েছেন। ফাফ জানিয়েছেন যে তিনি এখন ভাল আছেন এবং হোটেলে ফিরে এসেছেন। তিনি বলেছিলেন যে কনকাশন হওয়ার কারণে তিনি কিছু জিনিস কিছু সময়ের জন্য ভুলে গিয়েছিলেন। তবে তিনি শিগগিরই সুস্থ হয়ে মাঠে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। আসলে আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যে খেলা ম্যাচে ফাফ ডু প্লেসিস খারাপভাবে আহত হয়েছেন। ফাফের গুরুতর আঘাতের কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।

WATCH | Faf du Plessis injured in nasty on-field collision in Pakistan  Super League | Sport

ফাফ টুইটারে লিখেছেন, “সমর্থনের সমস্ত বার্তাগুলির জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমি সুস্থ হয়ে হোটেলে ফিরে এসেছি। কনকাশনের কারণে কিছু জিনিস কিছুক্ষণ ভুলে গিয়েছিলাম তবে আমি ভাল আছি। আশা করি শিগগিরই মাঠে ফিরে আসবেন। সকলের প্রতি প্রচুর ভালবাসা।” এই ভয়ংকর ঘটনাটি পেশোয়ার জালমি ইনিংসের সময় ঘটেছিল। এই সময়ে, ইনিংসের সপ্তম ওভার চলছিল এবং দলটি দুটি উইকেট হারিয়ে ২৬ রান করেছিল। এই সময়ে, পেশোয়ার ব্যাটসম্যান ডেভিড মিলার একটি শট খেলেন, যা থামানোর প্রক্রিয়াতে ডু প্লেসিস এবং মহম্মদ হাসনাইনের মধ্যে মারাত্মক সংঘর্ষ হয়। এখানে ডু প্লেসিসের মাথা হাসনাইনের পায়ে সংঘর্ষ হয় এবং পরে তাকে স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হয়।

ডু প্লেসিস এই বছর কোয়েটা গ্ল্যাডিয়েটরে যোগ দিয়েছেন। দলটি দুর্ভাগ্যজনক যে তারা টানা দ্বিতীয় মরসুমে একটি কনকাশন প্লেয়ারকে মাঠে নামতে হয়েছিল। ডু প্লেসিসের আগে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল শুক্রবার একটি ম্যাচে ব্যাটিংয়ের সময় মাথায় চোট পেয়েছিলেন। রাসেলকে ব্যাটিং করার সময়, ইসলামাবাদ ইউনাইটেডের বোলার মহম্মদ মুসার একটি বল হঠাৎ করে মাথায় আসে। এরপরে তাকে খুব অস্বস্তি লাগছিল। মাথায় চোট থাকা সত্ত্বেও ব্যাট করেছেন রাসেল। ইসলামাবাদ ইউনাইটেডের ইনিংসের প্রথম ওভারের সময় রাসেলকে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *