ম্যাচ ও সিরিজ হারের পর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিলেন ইয়ন মর্গ্যান 1

 

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেখানে ভারতীয় দল ইংলিশ দলকে ৩৬ রানে পরাজিত করে সিরিজটি ৩-২ ব্যবধানে জিতেছিল। শেষ ম্যাচে ভারতীয় দল ভাল বোলিং করেছে। উভয় বিভাগেই দুর্দান্ত ক্রিকেট খেলে ইংলিশ দলে কোনও সুযোগ দেয়নি।

ম্যাচ ও সিরিজ হারের পর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিলেন ইয়ন মর্গ্যান 2

সিরিজের চতুর্থ ম্যাচ জয়ের পরে, ২-১ পিছিয়ে থাকা ভারতীয় দলটি সিরিজটি ২-২ ব্যবধানে সমতায় ফেলেছিল। এর পরে তৃতীয় ম্যাচে ব্যাটসম্যানদের দুর্দান্ত পারফর্মেন্সের ভিত্তিতে ভারতীয় দল সিরিজটি দখল করে নিয়েছে। ম্যাচ এবং সিরিজ পরাজয়ের পরে ইংলিশ অধিনায়ক ইয়ন মর্গ্যান ম্যাচ পরবর্তী উপস্থাপনায় দলের পারফর্মেন্স নিয়ে বিশদ আলোচনা করেছিলেন।

ম্যাচ ও সিরিজ হারের পর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিলেন ইয়ন মর্গ্যান 3

ভারতীয় দল বড় বড় সময় দুর্দান্ত ক্রিকেট খেলেছিল – ইয়ন মর্গ্যান

শেষ ম্যাচের সাথে সিরিজ হেরে ইংলিশ অধিনায়ক ইওন মরগান ম্যাচের পরে বলেছিলেন, “তাদের হোম কন্ডিশনে শক্তিশালী ভারতীয় দলের বিরুদ্ধে খেলার অভিজ্ঞতা ছিল বেশ চিত্তাকর্ষক। আজ ক্রিকেটপ্রেমীরা দুর্দান্ত ম্যাচটি দেখতে পেল। ভারতীয় দলটি ম্যাচের খুব গুরুত্বপূর্ণ মুহুর্তগুলিতে পরাজিত করেছিল, তার পর তারা যথাযথভাবে এই জয়ের অধিকারী। তবে আমরা এই সিরিজ চলাকালীন আরও অনেক ভাল ক্রিকেট খেলেছি। এই সিরিজের পরে, আমাদের পিছনে ফিরে তাকাবায়ার অনেকগুলি ইতিবাচক বিষয় রয়েছে। আমরা যে গভীরতাগুলিতে আমাদের সুবিধা গ্রহণ করা উচিত ছিল তাদের ব্যাটিং করেছি, যা আগের ম্যাচগুলিতেও অনেক উপলক্ষে পাওয়া গিয়েছিল। এই মুহুর্তগুলি সিরিজের জন্য আমাদের জন্য বিশাল এবং ভারী প্রমাণিত হয়েছিল যখন আমরা মিডল অর্ডার ব্যাটিংয়ে প্রত্যাশা মতো দিতে পারিনি।”

নিশ্চয়ই আজকের দিনটি আমাদের ছিল না – ইংলিশ অধিনায়ক

ম্যাচ ও সিরিজ হারের পর ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিলেন ইয়ন মর্গ্যান 4

এর বাইরে দলের পারফর্মেন্সের কথা বলতে গিয়ে ইয়ন মর্গ্যান আরও বলেছিলেন, “আমাদের অনুভূতি হয়েছিল যে আরও ভাল ক্রিকেট সরবরাহের জন্য ড্রেসিংরুমে আমাদের প্রতিভা আছে। তবে দুঃখের বিষয় যে আজকের দিনটি আমাদের দিন ছিল না। বেশিরভাগ ম্যাচগুলিতে পাওয়ারপ্লে বোলিং খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। নতুন চরিত্রে আদিল রশিদ যেভাবে উজ্জ্বল ক্রিকেট খেলেন তা সত্যিই মূল্যবান। তারা আমাদের জন্য সুযোগ উন্মুক্ত করে দিয়েছে। ”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *