ম্যাচ হেরে এই খেলোয়াড়কে মিস করছেন মর্গ্যান, ভারতকে দিলেন পূর্ণ কৃতিত্ব 1

ঈশান কিশানের দুর্দান্ত অর্ধশতরান এবং বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের জোরে সিরিজে সমতা আনে টিম ইন্ডিয়া। খারাপ বোলিংয়ের জেরেই যেন খেই হারিয়েছে ইংল্যান্ড, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। এবার এই নিয়ে মন্তব্য করেছেন ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান।

ম্যাচ হেরে এই খেলোয়াড়কে মিস করছেন মর্গ্যান, ভারতকে দিলেন পূর্ণ কৃতিত্ব 2

ম্যাচের পরে পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে মর্গ্যান বলেছেন, “আমার মনে হয় অর্ধেক পর্যায়ে আমরা প্রায় কাছাকাছি ছিলাম। আমরা খেলায় ছিলাম কিন্তু ভেবেছিলাম উইকেট পেতে আমাদের ভাল বোলিং করতে হবে। আমি ভেবেছিলাম ভারত ভাল বোলিং করেছে।”

ম্যাচ হেরে এই খেলোয়াড়কে মিস করছেন মর্গ্যান, ভারতকে দিলেন পূর্ণ কৃতিত্ব 3

এরপর পিচের বিষয়ে মর্গ্যান বলেছেন, “এটি প্রথম গেমের থেকে একটি আলাদা পিচ ছিল, এতে কম গতি ছিল। এবং তারপরে ভারত বেরিয়ে এসেছিল এবং প্রায় শুরু থেকেই আমাদের ব্যাকফুটে রাখে এবং আমাদের এর কোনও পাল্টা নেই, যা হতাশাব্যঞ্জক। আমরা আজ রাত থেকে যতটা সম্ভব শিখতে চাই, আমি আনন্দিত যে আমরা আজ রাতে এই ধরণের উইকেটে খেলেছি, তবে আমরা যেভাবে খেলেছি তাতে হতাশ। পরিসংখ্যানগতভাবে যদি চারদিকে শিশির থাকে তবে তাড়া করার ক্ষেত্রে সর্বদা একটি সুবিধা রয়েছে। আজ রাতে কোনও শিশির নেই, পুরো ক্রেডিট ভারতের।”

ম্যাচ হেরে এই খেলোয়াড়কে মিস করছেন মর্গ্যান, ভারতকে দিলেন পূর্ণ কৃতিত্ব 4

ইংল্যান্ডের ওপেনারদের বিষয়ে মর্গ্যান বলেছেন, “জস বাটলার আমাদের পক্ষে ব্যাটিংয়ের উদ্বোধন করতে গিয়ে প্রায় দেড়শো স্ট্রাইক রেটে এবং ৫০ এর গড়ে ব্যাট করেন, তাই এরকম কোনও লোককে বলতে পারবেন এমন কিছুই নেই। জেসন রয়কে ফর্মে দেখলে দুর্দান্ত লাগছে, যখন সে এরকম খেলে ক্রিজে থাকে এবং প্রতিপক্ষকে ভয় দেখায়।”

ম্যাচ হেরে এই খেলোয়াড়কে মিস করছেন মর্গ্যান, ভারতকে দিলেন পূর্ণ কৃতিত্ব 5

এদিকে আজ পেসার মার্ক উডকে মিস করেছেন, মানছেন মর্গ্যান। তিনি বলেছেন, “আমরা সর্বদা মার্ক উডকে মিস করছি, তিনি আজ আরও ভাল বোধ করলে আশা করি পরবর্তী খেলায় তিনি ফিট হয়ে যাবেন। তা না হলে চতুর্থ খেলায় খেলবেন। আমরা সিরিজ আসার আগে এটির জন্য প্রস্তুত ছিলাম। পরবর্তী গেমটি একটি লাল-মাটির পিচে রয়েছে, সম্ভবত বল ঘুরতে চলেছে, তবে আমরা এই চ্যালেঞ্জগুলিকে স্বাগত জানাই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *