টি২০ বিশ্বকাপে খেলবেন না ইংল্যান্ডের এই ম্যাচ উইনার সুপারস্টার, কেরিয়ার হতে পারে শেষ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ রাজস্থান রয়্যালসের হয়ে প্রথম ম্যাচের সময় আহত বেন স্টোকস ১২ সপ্তাহের জন্য ক্রিকেট থেকে দুরে থাকবেন। স্টোকসের বাম হাতের আঙুলে একটি ফ্র্যাকচার ছিল এবং এখন তার অপারেশন হবে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট এ সম্পর্কে তথ্য দিয়েছে। স্টোকসের পারফর্মেন্স গত কয়েক বছরে ইংল্যান্ডের হয়ে দুর্দান্ত ছিল এবং সম্প্রতি তিনি টানা দ্বিতীয় বছর উইজডেনের বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন।

টি২০ বিশ্বকাপে খেলবেন না ইংল্যান্ডের এই ম্যাচ উইনার সুপারস্টার, কেরিয়ার হতে পারে শেষ 2

পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলা ম্যাচে ফিল্ডিংয়ের সময় বেন স্টোকস এই চোট পেয়েছিলেন। ইংল্যান্ড ক্রিকেট একটি বিবৃতি জারি করে বলেছে, “বেন স্টোকস ১২ সপ্তাহের জন্য বাইরে থাকবে। সোমবার লিডসে তাঁর অস্ত্রোপচার হবে।” শনিবার (১০ এপ্রিল) ভারত থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হন বেন স্টোকস। স্টোকস ইংল্যান্ডের হয়ে ২০১৯ বিশ্বকাপে দুর্দান্তভাবে পারফর্মেন্স করেছিলেন এবং ফাইনালে ম্যাচজয়ী ইনিংস খেলে দলকে চ্যাম্পিয়ন করেছিলেন।

টি২০ বিশ্বকাপে খেলবেন না ইংল্যান্ডের এই ম্যাচ উইনার সুপারস্টার, কেরিয়ার হতে পারে শেষ 3

বেন স্টোকস অ্যাশেজ সিরিজের তার অলরাউন্ডার খেলাতেও মুগ্ধ করেছিলেন। তবে ভারত সফরে বেন স্টোকসের পারফর্মেন্স ব্যাট ও বল দু’জনেরই কম ছিল না। স্টোকসের টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসা রাজস্থান রয়্যালসের পক্ষে বড় ধাক্কা, জোফ্রা আর্চারের ইনজুরিতে আক্রান্ত হয়ে যারা আহত হয়েছেন। স্টোকস গত মরসুমে টুর্নামেন্টের শেষ ম্যাচগুলিতে দলের হয়ে কিছু দুর্দান্ত ইনিংস খেলেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *