Lal Singh Chaddha: আমির খানের ছবি নিয়ে ক্ষুব্ধ কিংবদন্তি স্পিনার, বললেন- 'সিনেমাটি সেনাবাহিনী ও শিখদের অপমান করেছে' ! 1

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha) ছবিটি এই মুহুর্তে গোটা বিশ্বে তুমুল আলোচিত হচ্ছে। এদিকে, আমির খানের ছবি লাল সিং চাড্ডা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মন্টি পানেসার। মন্টি পানেসার দাবি করেছেন, এই ছবিতে সেনাবাহিনী ও শিখদের অপমান করা হয়েছে। এই ছবি বয়কটের দাবি জানিয়েছেন মন্টি পানেসার।

আমির খানের ছবি নিয়ে ক্ষুব্ধ মন্টি পানেসার

আমির খানের এই ছবি নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মন্টি পানেসার। মন্টি পানেসার টুইট করেছেন, “ফরেস্ট গাম্প মার্কিন সেনাবাহিনীতে ফিট করে কারণ আমেরিকা ভিয়েতনাম যুদ্ধের প্রয়োজনীয়তা পূরণের জন্য নিম্ন বুদ্ধিমত্তার পুরুষদের নিয়োগ করছিল। কিন্তু এই সিনেমাটি ভারতীয় সেনাবাহিনী এবং শিখদের অপমান। লজ্জাজনক।”

সমর্থন করেছেন আকাশ চোপড়া

অন্যদিকে, প্রাক্তন ক্রিকেটার এবং ধারাভাষ্যকার আকাশ চোপড়া লাল সিং চাড্ডা ছবিটি এত ভালো হয়েছে যে তার প্রশংসা করা বেশ কঠিন বলে মনে করেন। সেই নিয়ে প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া লাল সিং চাড্ডাকে নিয়ে টুইট করে বলেন, “গত রাতে লাল সিং চাড্ডাকে দেখেছি। আমিরের কী দুর্দান্ত অভিনয়, তার সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। (লাগান, গজিনি, দঙ্গল অন্যান্য ছবি সহ)। চলচ্চিত্রটি আপনার সঙ্গে সঙ্গে এগিয়ে যায় এবং আপনি লাল সিংয়ের প্রেমে পড়ে যান।” আকাশ চোপড়ার এই টুইট ভাইরাল হতেই মানুষ অবশ্য ক্ষিপ্ত হয়ে ওঠে। সেই ইঙ্গিত দিয়েই সমালোচনা করার পাশাপাশি আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেল থেকে কিছু মানুষ আনসাবস্ক্রাইব করা শুরু করে দিয়েছে।

Leave a comment

Your email address will not be published.