ইংল্যান্ড-নিউজিল্যান্ড টেস্ট সিরিজে মাঠে আসবে বিপুল দর্শক, বড় সিদ্ধান্ত ইসিবির 1

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে এজবাস্টনে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টটিতে প্রতিদিন ১৮ হাজার দর্শকদের অনুমতি দেবে, কারণ যুক্তরাজ্য সরকার প্রচুর সংখ্যক লোকের সমাগমের ঘটনায় কোভিড ১৯ সংক্রমণের বিস্তারকে বিশ্লেষণ করতে বেছে নিয়েছে। এই দর্শকদের স্টেডিয়ামটির সক্ষমতা ৭০ শতাংশ হবে। এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ড প্রশাসন বুধবার তার টুইটার হ্যান্ডেলে জানিয়েছে, “এজবেস্টন টেস্ট ম্যাচটি মূল্যায়ন প্রতিযোগিতা হিসাবে বেছে নেওয়া হয়েছে। আমরা প্রতিদিন ১৮ হাজার দর্শক হোস্ট করব। টিকিটধারীদের আরও পদক্ষেপের বিষয়ে ইমেলের মাধ্যমে জানানো হবে।”

World Cup Final: Will England's Run Inspire A New Generation Of Cricket Fans? | Cricket News

নির্দেশিকা এবং সামাজিক দূরত্ব পরীক্ষার পাশাপাশি কোভিড ১৯ সম্পর্কিত অন্যান্য নির্দেশিকাও এই প্রকল্পের মাধ্যমে মূল্যায়ন করা হবে। সরকারের স্ট্যান্ডার্ড নিয়ম অনুসারে, সমস্ত টিকিটধারীদের স্টেডিয়ামে ভর্তির জন্য ২৪ ঘন্টা আগে এনএইচএস র‌্যাপিড ল্যাট্রাল ফ্লো টেস্টের মাধ্যমে কোভিড ১৯ ফলাফল দেখাতে হবে। সমস্ত টিকিটধারীদের ১৬ বছর বা তার বেশি বয়সী হতে হবে।

Cricket Supporters' Association's new initiative 'Every Cricket Fan' aims to improve diversity of cricket | Cricket News | Sky Sports

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্টটি ২ থেকে ৬ জুন লর্ডসে খেলা হবে এবং স্টেডিয়ামের সক্ষমতাটির ২৫ শতাংশ দর্শকদের দ্বারা গ্রহণ করার অনুমতি দেবে। লর্ডস ক্রিকেট গ্রাউন্ড প্রশাসন জানিয়েছে, “ইংল্যান্ডের কোভিড সম্পর্কিত নিষেধাজ্ঞাগুলি যুক্তরাজ্যের সরকার শিথিল করার অংশ হিসাবে, ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যে ২ থেকে ৬ জুন পর্যন্ত টেস্ট ম্যাচটিতে মাঠের সম্ভাবনার ২৫ শতাংশ দর্শক থাকবে। আপনি যদি ম্যাচের জন্য টিকিট কিনে থাকেন তবে আপনাকে স্বয়ংক্রিয়ভাবে ফেরত দেওয়া হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *