করোনা আক্রান্তের জেরে পাকিস্তানের বিরুদ্ধে একাধিক অচেনা মুখ নিয়ে নামছে ইংল্যান্ড 1

মঙ্গলবার ইংল্যান্ডের ক্রিকেটে আলোড়ন সৃষ্টি হয়েছিল, যখন দলে করোনার ভাইরাসের সাতটি ঘটনা শনাক্ত হওয়ার পরে খেলোয়াড় এবং সদস্যরা পৃথকীকরণে বাধ্য হয়েছিল। ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচের পর সোমবার খেলোয়াড়দের নমুনা নেওয়া হয়েছিল, যাতে সাতজন তদন্তে ইতিবাচক হয়েছেন। এতে তিনজন খেলোয়াড় এবং চার সহযোগী সদস্য থাকলেও কারও নাম দেওয়া হয়নি। এরপরে ইংল্যান্ড দল পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য একটি নতুন দল নির্বাচন করেছে।

Three players & 4 staff members of England cricket team test positive for  Covid | Cricket - Hindustan Times

যদিও ইয়ন মরগান সীমিত ওভারের সিরিজে ইংল্যান্ড দলের নিয়মিত অধিনায়ক, তবে এখানে বেন স্টোকস এই সিরিজটি নিয়ে ইংল্যান্ড দলে ফিরতে চলেছেন এবং দলের অধিনায়কত্ব গ্রহণ করবেন। দলটির বুধবার থেকে পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলতে হবে, যার প্রথম ম্যাচটি তফসিল অনুসারে কার্ডিফে অনুষ্ঠিত হবে। এই সফরে পাকিস্তানকে ৩টি ওয়ানডে এবং সম সংখ্যক টি-টোয়েন্টি সিরিজ সিরিজ খেলতে হবে।

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ডের নতুন ১৮ সদস্যের দল : বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক বল, ড্যানি ব্রিগস, ব্রিডন কারস, জ্যাক ক্রোলি, বেন ডেকেট, লুইস গ্রেগরি, টম হেলম, উইল জ্যাকস, ডেন লরেন্স, সাকিব মাহমুদ, ডেভিড ম্যালান, ক্রেগ হর্টন, ম্যাট পার্কিনসন, ডেভিড পায়েন, ফিল সল্ট, জন সিম্পসন, জেমস ভিনস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *