স্যাম কারানের এমন অসাধারণ উন্নতির জন্য আইপিএলকে কৃতিত্ব দিলেন ইংল্যান্ড কোচ গ্রাহাম থর্প 1

আইপিএলে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা ২৩ বছর বয়সী ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কারান শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৪৮ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন। তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে দলটি শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি আট উইকেটে জিতেছে এবং ওয়ানডে সিরিজটি দখল করেছে। ইংল্যান্ডের ভারপ্রাপ্ত প্রধান কোচ গ্রাহাম থর্প তার দুর্দান্ত পারফর্মেন্স দেখে খুব মুগ্ধ হয়েছেন এবং তাঁর প্রশংসা করেছেন, বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ভারী চাপের মধ্যে ম্যাচ খেলা কারানকে সীমিত ওভারে আরও উন্নত অলরাউন্ডার করে তুলেছে।

IPL favourite Sam Curran is the missing piece in England's T20 side

থর্প ‘ইএসপিএন ক্রিকইনফো’কে বলেছিলেন, “আমি মনে করি আইপিএল খেলে তার অনেক উপকার হয়েছে। আইপিএলে, তিনি প্রচণ্ড চাপের মধ্যে খেলার সুযোগ পেয়েছিলেন, যা তাকে আরও ভাল পারফর্ম করতে সক্ষম করেছিল। তিনি আগে আক্রমণাত্মক ব্যাটসম্যান ছিলেন, তবে এখন তিনি জ্বলে উঠলেন। আইপিএলে গুরুত্বপূর্ণ সময়ে তিনি বোলিং করেছিলেন। তাঁর চাপ ছিল, তবে তিনি ভাল করেছেন।”

Dhoni: Sam Curran is a complete cricketer - Cricket365

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের ইংল্যান্ডের কোচ হিসাবে ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউডকে বদলে দেওয়া থর্প বলেছিলেন, “ইংল্যান্ড দলে নিজের জায়গা করে নেওয়ার পক্ষে তিনি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন। এখানেও তাঁর উপর চাপ ছিল যা খারাপ জিনিস নয়। তিনি খুব প্রতিযোগিতামূলক এবং আমরা তাঁর কেরিয়ারের প্রথম দিন থেকেই তাকে দেখছি। আমরা চাই সে আরও ভাল হোক।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *