IND vs ENG: চতুর্থ টেস্ট জয়ের লক্ষ্যে ইংল্যান্ড, দলে হতে পারে একটি পরিবর্তন 1

ভারতের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টেস্টে ওভালে খেলতে নামছে ইংল্যান্ড দল। সিরিজের তৃতীয় ম্যাচ হেডিংলিতে জিতে আত্মবিশ্বাসী রুট বাহিনী। সিরিজ আপাতত ১-১ সমতা বজায় রয়েছে। ওভালে দুই দলই চাইবে সিরিজে এগিয়ে যেতে। ইংল্যান্ড দলে জনি বেয়ারস্টো উইকেটকিপিং করবেন বলে আশা করা হচ্ছে। কারণ জস বাটলার তার দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় স্ত্রীর সঙ্গে রয়েছেব ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। সিরিজে এগিয়ে যাওয়ার লক্ষ্যে ওভাল টেস্ট ম্যাচটি দুই দলের জন্য প্রধান গুরুত্ব পাবে। চতুর্থ টেস্টের আগে ইংল্যান্ডের সহ অধিনায়ক নির্বাচিত হয়েছেন অলরাউন্ডার মইন আলী।

IND vs ENG: চতুর্থ টেস্ট জয়ের লক্ষ্যে ইংল্যান্ড, দলে হতে পারে একটি পরিবর্তন 2

ইংল্যান্ড অবশ্যই পূর্ববর্তী টেস্ট ম্যাচ থেকে তার খেলার ১১ -এ একটি পরিবর্তন আনবে। জনি বেয়ারস্টো উইকেটকিপিং করবেন। ওভাল উইকেট ব্যাটসম্যানদের সাহায্য করবে, কিন্তু বোলাররাও নতুন বল নিয়ে ভালো ফল করতে পারে। খেলা এগিয়ে গেলে স্পিনাররা সাহায্য পেতে পারে। হেডিংলি টেস্টের পরাজয়ের পর ভারত সিরিজের চতুর্থ টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে মুখোমুখি হবে ২ সেপ্টেম্বর। লর্ডসের মতো জয়ের পথে ফিরে যাওয়ার চেষ্টা করবে বিরাট বাহিনী।

Read More: IND vs ENG: চতুর্থ টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ, সুযোগ পেতে পারেন এই দুই খেলোয়াড়

IND vs ENG: চতুর্থ টেস্ট জয়ের লক্ষ্যে ইংল্যান্ড, দলে হতে পারে একটি পরিবর্তন 3

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

ররি বার্নস, হাসিব হামিদ, দাউদ মালান, জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, মইন আলী, ড্যানিয়েল লরেন্স, স্যাম করণ/ক্রিস ওকস, অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন এবং ক্রেগ ওভারটন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *