ENG vs PAK: ইংরেজদের নটে গাছটি মুড়োতে তৈরি পাক ব্রিগেড, ট্রফি জিততে দলে এন্ট্রি পাচ্ছেন এই মারকাটরি প্লেয়ার !! 1

ENG vs PAK: রবিবার, অস্ট্রেলিয়ার মাটিতে চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হতে চলেছে পাকিস্তান। এবারের টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে সেমিফাইনালের আগেই বিদায়ের আশঙ্কায় ছিল পাকিস্তান। সেই অবস্থা থেকে ধারাবাহিক ম্যাচ জিতে সেমির বাধা টপকে তারা চলে এসেছে ফাইনালে। অন্যদিকে, ইংল্যন্ড দল ভারতের মতো শক্তিশালী দলকে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে ফাইনালের টিকিট জোগাড় করেছে। এই ম্যাচ যারা জিতবে তাদের হাতেই দ্বিতীয়বারের জন্য উঠবে টি-২০ বিশ্বকাপের ট্রফি। সব মিলিয়ে কোন পক্ষই যে বিপক্ষ শিবিরকে এক চুল জায়গাও ছেড়ে দেবে না তা আগে থেকেই বলে দেওয়া যায়। তাই একটা জমাটি ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরা।

ENG vs PAK MCG, Melbourne Weather and Pitch Report:

ENG vs PAK: ইংরেজদের নটে গাছটি মুড়োতে তৈরি পাক ব্রিগেড, ট্রফি জিততে দলে এন্ট্রি পাচ্ছেন এই মারকাটরি প্লেয়ার !! 2

ইংল্যান্ড বনাম পাকিস্তানের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। ম্যাচের সময়ে তাপমাত্রা ২৪ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৮ শতাংশ। খেলা চলাকালীন ৫৮ শতাংশ বৃষ্টি পড়ার সম্ভাবনা রয়েছে। এরই সঙ্গে ম্যাচের সময় ১৯ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত।

মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে পাকিস্তান দল

ENG vs PAK: ইংরেজদের নটে গাছটি মুড়োতে তৈরি পাক ব্রিগেড, ট্রফি জিততে দলে এন্ট্রি পাচ্ছেন এই মারকাটরি প্লেয়ার !! 3

ইংল্যান্ড বনাম পাকিস্তানের লড়াইয়ে বিপক্ষ দেশটির থেকে বেশ কিছুটা পিছিয়ে রয়েছে পাকিস্তান দল। রবিবারের এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ২৮বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে ইংল্যান্ড জিতে নিয়েছে ১৮টি ম্যাচ। অন্যদিকে, মোট ৯টি ম্যাচ জিততে পেরেছে পাকিস্তান দল। ১টি ম্যাচের কোন ফলাফল হয়নি। তাই, কোন সন্দেহ নেই এই ম্যাচে এগিয়ে থেকে শুরু করবে জস বাটলারের দল।

পাকিস্তানের সম্ভাব্য সেরা একাদশ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শান মাসুদ, শাদাব খান, হায়দার আলী, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, আসিফ আলী, শাহীন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ

 

Read More: শুধুমাত্র খেলোয়াড়রা নয়, কোচ এবং নির্বাচকরাও বিশ্বকাপের ভরাডুবির জন্য সমান দায়ী, পরিসংখ্যান দিচ্ছে সাক্ষী !!

Leave a comment

Your email address will not be published.