ENG vs NZ: এক ঝটকায় ৭০ বছর বয়স হল জেমস অ্যান্ডারসনের, ৬৬ বছরের হলেন স্টুয়ার্ট ব্রড !! লর্ডসে শুরু হইচই, দেখে নিন ছবি 1

ENG vs NZ: জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রড তাদের বিপজ্জনক বোলিংয়ের জন্য বিখ্যাত। দুই বোলারই কয়েক বলে ম্যাচের গতিপথ বদলে দেন। ইংল্যান্ডের দুই কিংবদন্তি বোলার, জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রড, তাদের বোলিংয়ের জন্য প্রশংসিত হয়েছেন, দুই ফাস্ট বোলার তাদের দেশের পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারী। আর লর্ডস টেস্টে (ENG vs NZ) দুরন্ত বোলিং করার পর জেমস অ্যান্ডারসন এবং ব্রডের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই ছবি ভাইরাল হচ্ছে

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) পক্ষ থেকে বার্বাডোজ রয়্যালস একটি ছবি শেয়ার করেছে যাতে দেখানো হয়েছে অ্যান্ডারসন প্রায় ৭০ বছর বয়সী এবং ব্রডের বয়স প্রায় ৬৬ বছর। বার্বাডোজ রয়্যালস টুইট করেছে, “এমনকি ২০৫৩ সালে দুই বোলারকেই ব্যাটসম্যানদের উইকেট তুলতে দেখা যাবে।” ভক্তরাও এই ছবিটি খুব পছন্দ করেন। জেমস অ্যান্ডারসন, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ থেকে বাদ পড়ার পর, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য দলে ফিরে আসেন এবং বেন স্টোকসের নেতৃত্বাধীন দলের হয়ে ১৬ ওভারে ৬৬ রান করে ৪টি উইকেট তুলে নেন। একই সময়ে ক্যারিবিয়ান সফর থেকে বাদ পড়া ব্রডও ১৩ ওভারে ৪৫ রান দিয়ে একটি উইকেট নেন।

তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারী

জেমস অ্যান্ডারসন পেস বোলারদের মধ্যে ৬৪৪ উইকেট নিয়ে বিশ্বের সর্বোচ্চ উইকেট শিকারী এবং শ্রীলঙ্কার মুত্তিয়া মুরালিধরন (৮০০ টেস্ট উইকেট) এবং প্রয়াত অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্নের (৭০৮ উইকেট) পর সর্বকালের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। বৃহস্পতিবার লর্ডসে প্রথম টেস্টের প্রথম দিনে দুজনে মিলে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলকে ১৩২ রানে গুটিয়ে দেয়। নিউজিল্যান্ডের স্ট্রাইক বোলার টিম সাউদি, ট্রেন্ট বোল্ট এবং কাইল জেমিসন দুটি করে উইকেট নিয়ে প্রথম দিনে ইংল্যান্ডকে ৭/১১৭ এ সীমাবদ্ধ করে।

Leave a comment

Your email address will not be published.