ENG vs IND

ENG vs IND: ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে টিম ইন্ডিয়া। সেটাকে মাথায় রেখে ভারতীয় দল অনুশীলনও শুরু করে দিয়েছে। এহেন টিম ইন্ডিয়ার অনুশীলনের কিছু ছবিও শেয়ার করেছে বিসিসিআই। এই ছবিতে সব খেলোয়াড় থাকলেও ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে ছুটতে দেখা যায় আরেক ব্যক্তিকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। বিরাট কোহলি এবং জসপ্রীত বুমরাহ’র মধ্যে কে দৌড়াচ্ছেন তা বুঝতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে নেটিজেনদের।

টেস্ট ম্যাচের পর ওয়ানডে ও টি-২০ সিরিজও হবে

টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ডে পৌঁছে যাওয়া ভারতীয় টেস্ট দল শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের জন্য অনুশীলন শুরু করেছে। ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বৃহস্পতিবার ইংল্যান্ড সফর শুরু করতে ইংল্যান্ডে পৌঁছে যান। টেস্ট ম্যাচের পাশাপাশি ভারতীয় দলকে ওডিআই এবং টি-টোয়েন্টিও খেলতে হবে। ওল্ড ট্র্যাফোর্ডে ১ জুলাই থেকে ভারত পঞ্চম টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়বে। তথ্য অনুসারে, প্রাক্তন ভারত অধিনায়ক শুক্রবার কু অ্যাপে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি অন্যান্য খেলোয়াড়দের সাথে মাঠে ঘাম ঝরানোর ছবি শেয়ার করেছেন। ইতিমধ্যে, বিসিসিআই প্র্যাকটিস সেশনের ছবিও শেয়ার করেছে। জানা গিয়েছে যে, টিম ইন্ডিয়া লন্ডনে  তাদের অনুশীলন শুরু করেছে।

অবশেষে হলো খোলাসা

ENG vs IND: বিরাট কোহলিকে সঙ্গে নিয়ে অনুশীলন করা এই রহস্য মানুষ কে ? সোশ্যাল মিডিয়ায় শুরু তোলপাড় 1

আসলে, যে ব্যক্তিকে বিরাট কোহলির সাথে দৌড়াতে দেখা যায় তিনি হলেন সোহম দেশাই। তিনি টিম ইন্ডিয়ার স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ। শঙ্কর বসুর পর এই পদ তিনি নিয়েছেন। যেহেতু সোহম দেশাইকে টিভিতে খুব একটা দেখা যায় না, মানুষ তাকে চিনতেও পারেনি। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে যখন টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু হয়েছে, বিরাট কোহলি একটি ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, “এই মানুষগুলি আমাদের সঙ্গে জিমে কঠোর পরিশ্রম করে, যাতে মাঠে আমাদের কাজ সহজ হয়।” উল্লেখ্য, ভারতীয় দলের খেলোয়াড়রা প্রায়ই সোহম তার ছবি শেয়ার করেন। কিন্তু এর পরেও মানুষ তার সম্পর্কে খুব কমই জানে।

Leave a comment

Your email address will not be published.