ENG vs IND: চার মারতে গিয়ে পড়েই গেলেন বুমরাহ ! ভাইরাল কোহলির এই মজার প্রতিক্রিয়া, দেখে নিন ভিডিও 1

ENG vs IND: এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনে ভারতের প্রথম ইনিংস ৪১৬ রানে শেষ হয়েছে। ভারতের হয়ে প্রথম দিনে সেঞ্চুরি করেন ঋষভ পন্থ এবং দ্বিতীয় দিনে রবীন্দ্র জাদেজাও সেঞ্চুরি পূর্ণ করেন। কিন্তু এরই মধ্যে এই ম্যাচে অধিনায়কত্ব করা জসপ্রীত বুমরাহ এমন শট খেলেন, যা দেখে ঋষভ পন্তের কথা যেমন মনে পড়ে যায়। তা দেখে ড্রেসিংরুমে থাকা বিরাট কোহলি ও অন্যান্য খেলোয়াড়রাও হাসি থামাতে পারেননি।

ENG vs IND: চার মারতে গিয়ে পড়েই গেলেন বুমরাহ ! ভাইরাল কোহলির এই মজার প্রতিক্রিয়া, দেখে নিন ভিডিও 2

ইনিংসের ৮৪তম ওভারে বুমরাহর সামনে ছিলেন স্টুয়ার্ট ব্রড। এই ওভারের চতুর্থ বৈধ বলে চার মারেন বুমরাহ। বল চলে যায় মিড উইকেটে। তবে সেই শট খেলতে গিয়ে বুমরাহ ভারসাম্যহারিয়ে পড়ে যান। তবে বল সীমানা পেরিয়ে যায়। টেস্ট ক্রিকেটে ৫৫০ উইকেট নেওয়া ব্রডের জন্য এই ওভারটি ছিল ভুলে যাওয়ার মতো। স্টুয়ার্ট ব্রডের এই ওভারে মোট ৩৫ রান। টেস্ট ক্রিকেটের ইতিহাসে এটিই সবচেয়ে ব্যয়বহুল ওভার।

দেখে নিন বিরাটের প্রতিক্রিয়া:

এই ওভারের প্রথম বলে মারেন একটি চার এবং পরের বলে ওয়াইড-এ চার হয়। তার পরের বলটি ছিল নো বল এবং বুমরাহ সেই বলে ছক্কা হাঁকান। আর পরের বলেই মারেন চার। এর পরের দুই বৈধ বলে পরপর চার এবং ওভারের পঞ্চম বলে একটি ছক্কা। বুমরাহ শেষ বলে এক রান নিয়ে সেই ওভার শেষ করেন।

Leave a comment

Your email address will not be published.