ভিডিও: বিরাট কোহলির রক্ত ​​গরম করলেন জনি বেয়ারস্টো, লাইভ ম্যাচেই চললো তুমুল লড়াই !! 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট ম্যাচটি বেশ রোমাঞ্চকর পর্যায়ে পৌঁছে গিয়েছে। টেস্টের প্রথমদিন থেকে ভালো খেলার নিদর্শন রেখেছে ভারতীয় ক্রিকেট দল। তবে এর মধ্যেই এই হাইপ্রোফাইল ম্যাচের তৃতীয় দিনে বিরাট কোহলি এবং ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর মধ্যে কথার যুদ্ধ হয়েছিল, যা এখন প্রকাশ পেয়েছে। কোহলি বরাবরই তার আগ্রাসনের জন্য পরিচিত। আর তার সঙ্গে এই ঘটনায় তাল মিলিয়ে বাকযুদ্ধে নেমে পড়েন ইংল্যান্ড শিবিরের এই তারকা ব্যাটসম্যান। স্বাভাবিক নিয়মেই চলতি এজবাস্টন টেস্টের এই ঘটনা সবার নজর কেড়ে নিয়েছে।

দু’জনের মধ্যে ঘটে ‘মৌখিক’ যুদ্ধ

এই ঘটনাটি যখন ঘটে তখন ইংল্যান্ডের হয়ে জনি বেয়ারস্টো খেলছিলেন মাত্র ১৩ রান। সেই সময় প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি তাকে স্লেজিং করেছিলেন। জনির মনোযোগ বিঘ্নিত করতে এবং তার সঙ্গে ভারতীয় দলকে সাফল্য এনে দেওয়ার জন্য এই কাজটি করেন বিরাট। তবে চুপ ছিলেন না ইংল্যান্ড ব্যাটসম্যানও। এর জবাবে জনি বেয়ারস্টো তাকে উত্তর দেন। এরপর বিরাট কোহলিকে স্টাম্পের মাইকে বলতে শোনা যায়, ‘আমাকে বলতে হবে না কী করতে হবে। তুমি মুখ বন্ধ করে ব্যাট করো’। এরপর আম্পায়ার হস্তক্ষেপে এই ঘটনা বন্ধ হয়।

দুর্দান্ত একটি ক্যাচ নেন কোহলি

ভিডিও: বিরাট কোহলির রক্ত ​​গরম করলেন জনি বেয়ারস্টো, লাইভ ম্যাচেই চললো তুমুল লড়াই !! 2

মহম্মদ শামির বলে স্লিপে জনি বেয়ারস্টোর দুর্দান্ত ক্যাচ নেন বিরাট কোহলি। বেয়ারস্টো একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং ১০৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন। ক্যাচ ধরার পর বিরাট কোহলি বেয়ারস্টোকে দু’চার কথা শোনানোর কোন সুযোগই ছাড়েননি। সেই সঙ্গে জনিকে ফ্লাইং কিস দেন তিনি। মাঠে দুই খেলোয়াড়ের মধ্যে বাকবিতণ্ডাও হয়। এই ঘটনা দুই শিবিরকে অবশ্যই অনেকটা তাতিয়ে দেবে।

Read More: ভিডিও: শ্রেয়াস আইয়ারকে আউট করতে ‘ঘরের শত্রু বিভীষণ’ হলেন ম্যাককালাম, করলেন এই কাজ !!

ম্যাচের পর জনি বেয়ারস্টো প্রকাশ করেন যে, “আমি কোহলিকে ডিনারে আমন্ত্রণ জানাননি। তাই মাঠে বিতর্ক হলেও এখন আমাদের মধ্যে সবকিছু ঠিকঠাক আছে। আমরা দুজনেই গত ১০ বছর ধরে একে অপরের বিরুদ্ধে খেলছি। শীঘ্রই আমাদের একসঙ্গে ডিনার করতে দেখা যাবে। এ নিয়ে চিন্তার কিছু নেই।” মূলত বেয়ারস্টোর শতরানের ওপর ভর করেই ভারতের ৪১৬ রানের জবাবে ২৮৪ রান তোলে ইংল্যান্ড শিবির। শেষদিকে স্যাম বিলিংস ৩৬ রান করে যান। ভারতের হয়ে এই ইনিংসে ৪টি উইকেট নেন মোহাম্মদ সিরাজ। ৩ উইকেট নেন জসপ্রীত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published.