ENG vs IND

ঝড়ের পর বৃষ্টি ও উইকেটের পর কোহলির সেলিব্রেশন ঠেকানো শুধু কঠিনই নয়, অসম্ভব। ওয়ানডে, টি-টোয়েন্টি বা টেস্ট ম্যাচই হোক, কোহলির উৎসাহ কখনোই কমে না। তিনি যতক্ষণ মাঠে থাকেন ততই সক্রিয় থাকেন। বোলারদের অনুপ্রাণিত করতে থাকেন সবসময়। ফিল্ডারদের বলতেই থাকেন কাকে কোথায় দাঁড়াতে হবে। এ দিন, ইংল্যান্ড ব্যাট করার সময় টি-সেশনের পরই অ্যালেক্স লিসের উইকেট পড়ার পর বিরাট উল্লাস তার জীবন্ত উদাহরণ।

দুর্দান্ত সেলিব্রেশন করলেন বিরাট

রান তাড়া করতে নেমে টি-সেশনের পর ক্রিজে ছিলেন অ্যালেক্স লিস ও জো রুট। জাদেজার প্রথম বল খেলে রান নিতে চাননি লিস, তবে জো রুটের কারণে তিনিও রান নেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু এর ফলে নন-স্ট্রাইকারের শেষ প্রান্তে পৌঁছাতে পারেননি লিস। লিসের রান আউটের পর উল্লাস করতে থাকেন বিরাট কোহলি। তাদের সেলিব্রেশন থেকে এটা স্পষ্ট যে তার স্লেজের কারণেই আউট হয়েছেন লিস। সেই আনন্দ প্রকাশ করতে লিসের সামনে পর্যন্ত পৌঁছে যান বিরাট। তার সামনে দাঁড়িয়ে উইকেটের পতনের আনন্দ করতে শুরু করেন।

স্লেজিংয়ে মনোযোগ হারান লিস

চা বিরতির ঠিক আগে, জ্যাক ক্রোলির আউটের ফলে ভারত তাদের প্রথম সাফল্য পায়। একই সময়ে হাফ সেঞ্চুরি করে ক্রিজে খেলছিলেন অ্যালেক্স লিস। তিনি যখন চা বিরতিতে মাঠের বাইরে যেতে শুরু করেন, বিরাট কোহলি তাকে ক্রমাগত কিছু বলছিলেন। লিসও উত্তর দিচ্ছিল। বাউন্ডারি লাইন পর্যন্ত লিসকে নিয়ে মন্তব্য করতে থাকেন বিরাট। বিরতির পর দ্বিতীয় ওভারের প্রথম বলেই জো রুটের সঙ্গে লিসের সমন্বয়ের অবনতি ঘটে এবং তিনি রানআউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

Leave a comment

Your email address will not be published.