ENG vs IND

ENG vs IND: প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি রান করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন কিন্তু সফল হতে পারছেন না। এজবাস্টন টেস্টেও তাকে একই অবস্থায় দেখা যায়। কিন্ত ১১ রানের ব্যক্তিগত স্কোরে ম্যাথিউ পটসের বলে বোল্ড হন তিনি। এই ইনিংসের পরে, প্রাক্তন ভারতীয় দলের ব্যাটসম্যান সঞ্জয় মাঞ্জরেকার বলেছেন যে এই সময়ে কোহলির সাথে অনেক কিছু ভুল হচ্ছে, যার কারণে তার আত্মবিশ্বাসও কমে গেছে।

আসলে, যে বলে কোহলি আউট হয়েছেন, সে বল খেলবেন নাকি ছেড়ে দেবেন তা নিয়ে দ্বিধায় ভুগছিলেন বিরাট। এই দ্বিধা ও দ্বন্দ্বের মধ্যেই বলটি তার ব্যাটের ভেতরের প্রান্ত নিয়ে স্টাম্পে লেগে যায়। তার আউট হওয়ার প্রসঙ্গে মন্তব্য করে মাঞ্জরেকর বলেছেন যে তার খেলার কৌশলটিও আজকাল ভুল হয়ে গেছে।

কী বললেন মাঞ্জরেকর?

বিরাট কোহলির খারাপ ফর্ম দেখে হতাশ এই প্রাক্তন ক্রিকেটার, বললেন এখনও সময় ..... !! 1

এই ম্যাচের সম্প্রচারকারী সনি স্পোর্টস-এ মাঞ্জরেকর বলেছেন, “এতে কী বলব, একজন বিশেষজ্ঞ হিসাবে, আমি দেখছি যে তাদের বিশ্বাসেও চিড় ধরেছে। এর পাশাপাশি তার ভাগ্যও খারাপ যাচ্ছে এবং তার ব্যাটিংয়ে অনেক প্রযুক্তিগত ত্রুটি রয়েছে। তিনি এই মুহূর্তে ফ্রন্ট ফুটে অনেক খেলছেন, কারণ তিনি রান করতে পারছেন না। এত কিছুর পরও রান হচ্ছে। সবাই টেকনিক্যালি পারফেক্ট নয় কিন্তু তারা রান করে।”

প্রাক্তন এই ব্যাটসম্যান আরও বলেন, “বিরাট কোহলির খারাপ ফর্ম এখন আমাকে অবাক করছে। কারণ এটা হঠাৎ করেই এসেছে। যখনই দুর্দান্ত ব্যাটসম্যানরা ফর্মের বাইরে চলে যান, তারা দ্রুত ছন্দে ফিরে আসেন। এখন আমাদের বলতে হবে যে আমরা জানি না তার খারাপ ফর্মের মেয়াদ শেষ হয়েছে নাকি এখনও থাকবে।”

প্রথম ইনিংসে বড় রান করে ভারত

বিরাট কোহলির খারাপ ফর্ম দেখে হতাশ এই প্রাক্তন ক্রিকেটার, বললেন এখনও সময় ..... !! 2

প্রথম ইনিংসে ৪১৬ রানের বড় স্কোর করা টিম ইন্ডিয়া এখন ইংল্যান্ডে নিজেদের আধিপত্য বিস্তার করতে শুরু করেছে। দ্বিতীয় দিনে লাঞ্চ পর্যন্ত, টিম ইন্ডিয়া ইংল্যান্ডের একটি উইকেটও নিয়েছে এবং এই কীর্তিটিও বুমরাহ করেছিলেন। লাঞ্চ পর্যন্ত ইংল্যান্ডের স্কোর এক উইকেটে ১৬ রান। একটা সময়, পঞ্চম টেস্টের প্রথম দিনে মাত্র ৯৮ রানে ৫ উইকেট হারায় ভারতীয় দল। সেই জায়গা থেকে ঋষভ পন্থ ও রবীন্দ্র জাদেজা টিম ইন্ডিয়ার পক্ষে ম্যাচট ঘুরিয়ে দেন। দুজনেই এদিন শতরান করে যান যাট ফলে এই ম্যাচে ভারতীয় দল নিজেদের প্রথম ইনিংসে ৪১৬ রানের বড় স্কোর তুলে নেয়।

Leave a comment

Your email address will not be published.