ভারতীয় দলের জন্য খারাপ খবর, করোনায় আক্রান্ত হলেন এই ম্যাচ উইনার ক্রিকেটার !! 1

ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের (ENG vs IND) জন্য বেশিরভাগ খেলোয়াড়ই সেই দেশে পৌঁছে গিয়েছেন। কিন্তু কোভিড-১৯-এর কারণে অভিজ্ঞ স্পিনার আর অশ্বিন এখনও ভারতে রয়েছেন। বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে এ তথ্য জানিয়েছে। এই ডানহাতি অফ স্পিনার বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন এবং রিপোর্ট নেগেটিভ আসার পরই ইংল্যান্ডে উড়তে পারবেন।

এখনও ভারতেই রয়েছেন অশ্বিন !

ENG vs IND

বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, “কোভিড -১৯ টেস্টে পজিটিভ পাওয়ায় অশ্বিন ভারতীয় দলের সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হননি। তবে আশা করা হচ্ছে যে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি ১ জুলাই থেকে শুরু হবে। টেস্ট ম্যাচের আগে ও ভালো হয়ে যাবে। এর সাথে, সূত্রটি আরও বলেছে যে এই মহামারীর কারণে, অশ্বিন লিসেস্টারশায়ারের বিপক্ষে অনুশীলন ম্যাচটি মিস করতে পারেন। আমাদের আপনাকে বলে দেওয়া যাক, পুনঃনির্ধারিত টেস্ট ম্যাচের আগে ২৪ জুন থেকে ভারতকে ৪ দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

টেস্ট শুরুর আগে সুস্থ হতে পারবেন?

ENG vs IND

বিসিসিআই সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে টিম ইন্ডিয়ার নেট সেশনের একটি ভিডিও পোস্ট করেছে যেখানে অধিনায়ক রোহিত শর্মা এবং শুভমান গিলকে ব্যাটিং করতে দেখা গেছে। আশা করা হচ্ছে যে কেএল রাহুল সিরিজের বাইরে চলে যাওয়ার পর এই দুই ব্যাটসম্যানকেই ইংল্যান্ডের বিরুদ্ধে ওপেন করতে দেখা যাবে। বিদেশের মাটিতে প্রথমবার অধিনায়কত্ব করা রোহিত শর্মা অবশ্যই কেএল রাহুলকে মিস করবেন। এই জুটি এই সিরিজে ভারতকে ২-১ ব্যবধানে এগিয়ে দিতে বড় ভূমিকা পালন করে। চার ইনিংসে রোহিত ৩৬৮ রান করেছেন। যার মধ্যে একটি সেঞ্চুরি এবং দুটি অর্ধশতক রয়েছে। রাহুল একটি সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি সহ ৩১৫ রান করেছেন।

এই খেলোয়াড়রা এখন ইংল্যান্ডে

ভারতীয় দলের জন্য খারাপ খবর, করোনায় আক্রান্ত হলেন এই ম্যাচ উইনার ক্রিকেটার !! 2

কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং শ্রেয়াস আইয়ার ছাড়া বাকি সব খেলোয়াড় ১৬ জুন লন্ডনে পৌঁছেছেন। এর পর হিটম্যান ১৮ জুন লন্ডনে পৌঁছান। এখন সব খেলোয়াড়ই পৌঁছে গেছে লেস্টারে। এখানে টিম ইন্ডিয়া ২৪ জুন থেকে কাউন্টি দল লেস্টারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। একই সময়ে, আফ্রিকা সিরিজ শেষ হওয়ার পরে, কোচ দ্রাবিড়, শ্রেয়াস আইয়ার এবং ঋষভ পন্থ সোমবার লেস্টারে পৌঁছেছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দল

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণা

Leave a comment

Your email address will not be published.