ENG vs IND

ENG vs IND: ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা করোনাভাইরাসে আক্রান্ত এবং এটি এখন স্পষ্ট যে তিনি ইংল্যান্ড ও ভারতের মধ্যে অনুষ্ঠিত হতে চলা টেস্ট ম্যাচ থেকে বাদ পড়েছেন। তার জায়গায় অধিনায়কত্ব করতে দেখা যাবে জাসপ্রীত বুমরাহকে। কিন্তু এই মুহূর্তে সবচেয়ে বড় সমস্যা হল রোহিত শর্মার অনুপস্থিতিতে শুভমান গিলের সঙ্গে ওপেন করবেন কে? এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন ফাস্ট বোলার অজিত আগরকর চান চেতেশ্বর পূজারা বা হনুমা বিহারিকে ইনিংস করুক।

রোহিতের বদলে এই খেলোয়াড়কে ওপেনিংয়ে দেখতে চান আগরকার

ENG vs IND: 'ওপেনিংয়ে অভিজ্ঞতা প্রয়োজন', রোহিতের পরিবর্তে এই খেলোয়াড়কে ওপেন করতে দেখতে চান আগারকার 1

প্রাক্তন ভারতীয় আন্তর্জাতিক অজিত আগরকার বলেছেন যে শুক্রবার থেকে শুরু হওয়া এজবাস্টন টেস্টের জন্য শর্মা সময়মতো ফিট না হলে তিনি পূজারা বা হনুমা বিহারীকে গিলের সাথে ব্যাট করতে দেখতে চান। সনি স্পোর্টস আয়োজিত ভার্চুয়াল কথোপকথনে আগরকার বলেছেন, “আমি জানি কেএস ভরত অনুশীলন ম্যাচে কিছু রান করেছিলেন। দলে যোগ দেওয়ার পর মায়াঙ্ক আগরওয়াল কতটা প্রস্তুত সেদিকে টিম ম্যানেজমেন্টের নজর থাকবে। আমি জানি না এই একমাত্র টেস্টের প্রস্তুতির জন্য তার যথেষ্ট সময় আছে কিনা। রোহিত আইসোলেশনে। আমি বিশ্বাস করি অভিজ্ঞতা ওপেনিংয়ে সাহায্য করবে। বিহারি হোক বা পূজারার সেটা রয়েছেন কারণ ওরা অনেকদিন ধরেই আছে।”

মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে একথা বললেন অজিত

ENG vs IND: 'ওপেনিংয়ে অভিজ্ঞতা প্রয়োজন', রোহিতের পরিবর্তে এই খেলোয়াড়কে ওপেন করতে দেখতে চান আগারকার 2

তার বিবৃতিতে মায়াঙ্ক আগরওয়াল সম্পর্কে আরও কথা বলতে গিয়ে অজিত আগরকার বলেছেন, “বিহারী ইতিমধ্যে ভারতের জন্য দুবার ওপেন করেছেন। সুতরাং এটি আমার পছন্দের। এই দু’জনের মধ্যে যদি মায়াঙ্ককে পুরোপুরি প্রস্তুত না দেখায় তাহলে ওর ওপেনিং না করাই উচিত। এর পাশাপাশি নেট প্র্যাক্টিস করার পর্যাপ্ত সময় নেই এবং স্পষ্টতই এখন অনুশীলন ম্যাচ খেলারও জায়গা নেই। আমার মতে, এটি একটি মাত্র টেস্ট হওয়ায় একটু বেশি অভিজ্ঞ প্লেয়ারের ওপেন করাই ভালো ভালো।

রোহিত শর্মার অনুপস্থিতিতে ওপেন করতে পারেন এই খেলোয়াড়রা

ENG vs IND: 'ওপেনিংয়ে অভিজ্ঞতা প্রয়োজন', রোহিতের পরিবর্তে এই খেলোয়াড়কে ওপেন করতে দেখতে চান আগারকার 3

ক্যাপ্টেন রোহিত শর্মা করোনায় আক্রান্ত হয়ে ৫ম টেস্ট থেকে বাদ পড়েছেন। এই পরিস্থিতিতে, ভারতীয় দলে চেতেশ্বর পূজারা, কেএস ভরত বা মায়াঙ্ক আগরওয়ালের মতো অন্যান্য বিকল্পের দিকে নজর দিতে পারে। আসলে শুভমন গিলের সঙ্গে কে ওপেন করবেন, তা ঠিক করবে টিম ম্যানেজমেন্ট। তবে দল থেকে রোহিতের ছিটকে যাওয়া যে ভারতের জন্য বড় ধাক্কা তাতে কোন সন্দেহ নেই।

Leave a comment

Your email address will not be published.