ENG vs IND: 'খাঁড়া সবসময় পূজারার ওপর ঝুলে থাকে', চেতেশ্বর পূজারার সমর্থনে বিষ্ফোরক ভাজ্জি 1

ENG vs IND: দীর্ঘদিন পর টিম ইন্ডিয়াতে ফিরেছেন চেতেশ্বর পূজারা। খারাপ ফর্মের কারণে পুজারা দেশের হয়ে বেশ কিছু টেস্ট ম্যাচে জায়গা করে নিতে পারেননি। কিন্তু ইংল্যান্ড কাউন্টিতে দুর্দান্ত পারফরমেন্স করে দেখানোর পরে, তিনি আবার টিম ইন্ডিয়াতে ফিরে এসেছেন। তবে এর পরেও সমালোচনা হচ্ছে চেতেশ্বর পূজারার। এমন পরিস্থিতিতে ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং তাকে সমর্থন করেছেন এবং সমালোচকদের যোগ্য জবাব দিয়েছেন।

চেতেশ্বর পূজারাকে সমর্থন করেন ভাজ্জি

Harbhajan Singh

স্পোর্টসকিদার সাথে কথা বলতে গিয়ে হরভজন বলেছিলেন যে পূজারা সবসময় দলের সাফল্যে অবদান রেখেছে। ভাজ্জি বলে, “পূজারা সব সময় ব্যাট হাতে অবদান রেখেছে। অস্ট্রেলিয়ায় আমরা যখন জিতেছিলাম, তখন পুজারার একটা বড় অবদান ছিল। এমনকি ইংল্যান্ডেও তিনি ইনিংস ভালোভাবে সামলেছেন এবং নতুন বলে খেলার দায়িত্ব নিয়েছেন। যদিও খাঁড়া সবসময় তার উপরেই ঝুলে থাকে। সব সময়ই মনে হয় তাকে দল থেকে বাদ দেওয়া হবে।”

পূজারার ফর্ম নিয়ে একথা বললেন হরভজন

ENG vs IND: 'খাঁড়া সবসময় পূজারার ওপর ঝুলে থাকে', চেতেশ্বর পূজারার সমর্থনে বিষ্ফোরক ভাজ্জি 2

হরভজন আরও বলেছেন যে খেলোয়াড়দের জন্য ধারাবাহিকভাবে ক্রিকেট খেলা গুরুত্বপূর্ণ, যা পূজারা করেন। তিনি সাসেক্সের সঙ্গে পূজারার দুর্দান্ত ফর্মের জন্য তার প্রশংসাও করেছেন। ভাজ্জি বিশদভাবে বলেন, “আমার মতে এটা ঠিক হয়নি। ধারাবাহিকভাবে ক্রিকেট খেলাটা গুরুত্বপূর্ণ যেটা পূজারা করেছেন। ইংলিশ কন্ডিশনে সে খুব ভালো খেলেছে। কাউন্টি ক্রিকেটে সব বোলাররা সেই স্তরের নাও হতে পারে। কিন্তু কয়েকজন আছে যারা দুরন্ত বোলিং করে। কাউন্টি ক্রিকেটে বেশ ভালো ফর্ম দেখিয়েছেন পূজারা।”

গিলের সঙ্গে ওপেন করতে পারেন পূজারা

ENG vs IND: 'খাঁড়া সবসময় পূজারার ওপর ঝুলে থাকে', চেতেশ্বর পূজারার সমর্থনে বিষ্ফোরক ভাজ্জি 3

পয়লা জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিটিজের শেষ টেস্ট খেলতে হবে টিম ইন্ডিয়াকে। এই টেস্ট ম্যাচটি সেই টেস্ট সিরিজের যার শেষ ম্যাচটি গত বছর করোনার কারণে স্থগিত হয়েছিল। একই সময়ে, পূজারা ইংল্যান্ডের বিরুদ্ধে পুনঃনির্ধারিত টেস্টে তরুণ শুভমান গিলের সাথে ইনিংস শুরু করবেন বলে আশা করা হচ্ছে কারণ ওপেনার কেএল রাহুল ম্যাচ থেকে বাদ পড়েছেন এবং ভারতের অধিনায়ক রোহিত শর্মা কোভিড-১৯-এর জন্য পরীক্ষায় পজিটিভ হওয়ার পর ম্যাচে নামতে পারবেন না।

Leave a comment

Your email address will not be published.