ENG vs IND Dream11: ভারত বনাম ইংল্যান্ড ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 1

ENG vs IND Dream11: ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ টেস্ট ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার, এই দুই দল মুখোমুখি হয় বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচটা আসলে ২০২১ সালে অনুষ্ঠিত হওয়ার এই দুই দলের সিরিজের শেষ ম্যাচ। সেই সময় ভারতীয় শিবিরে কয়েকটি কোভিড ঘটনা সামনে আসায় শেষ টেস্টটি তখন খেলা যায়নি। সেই ম্যাচটাই শুক্রবার থেকে অনুষ্ঠিত হতে চলেছে। এই মুহুর্তে ভারতীয় দল এই সিরিজে ২-১ ফলে এগিয়ে রয়েছে। তাই এই লড়াইটা গুরুত্বপূর্ণ হতে চলেছে দুই দলের জন্যই। এজবাস্টন টেস্ট ইংল্যান্ড জিততে পারলে এই সিরিজ ইংরেজরা ড্র করে ফেলবে। অন্যদিকে, পাঁচ নম্বর টেস্ট না হারলে সিরিজ জয়ের মুকুট উঠবে ভারতের মাথায়। এই ম্যাচে নামার আগে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। করোনার জন্য এই মহাগুরুত্বপূর্ণ এই লড়াইয়ে মাঠে নামা হবে না অধিনায়ক রোহিত শর্মার। তার জায়গায় এই ম্যাচে ভারতকে নেতৃত্ব দেবেন জসপ্রীত বুমরাহ। চোটের জন্য নেই দলের আরেক তারকা ব্যাটসম্যান কেএল রাহুল।

ভারত বনাম ইংল্যান্ড লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ নং – ৫

তারিখ – ১ জুলাই, শুক্রবার

ভেন্যু – এজবাস্টন ক্রিকেট স্টেডিয়াম, বার্মিংহ্যাম

সময় – দুপুর ৩:০০

ENG vs IND Dream11 Edgbaston Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

ENG vs IND Dream11: ভারত বনাম ইংল্যান্ড ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 2

ইংল্যান্ড বনাম ভারত সিরিজের এই শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে এজবাস্টনে । বরাবরই এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। পেসাররা ম্যাচের প্রাথমিক পর্যায়ে বল অনেকটাই নড়াচড়া করতে সক্ষম হবে। তাই এই উইকেটে বঠ জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বল করবেন বলে আশা করা হচ্ছে।

ENG vs IND Dream11 Edgbaston Cricket Stadium Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

শুক্রবার থেকে শুরু হতে চলা এই ম্যাচের সময়ে তাপমাত্রা ১৮ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৬৩ শতাংশ। ১৮ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে ৮০ শতাংশ বৃষ্টির সম্ভবনা রেয়েছে। খেলা চলাকালীন শিশির পড়ারও কোন সম্ভাবনা নেই। তাই টস জিতে প্রথমে ফিল্ডিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

ইংল্যান্ড বনাম ভারত: সম্ভাব্য প্লেয়িং 11

ENG vs IND Dream11

ইংল্যান্ড (ENG): অ্যালেক্স লিস, জ্যাক ক্রাওলি, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ম্যাথিউ পটস, জ্যাক লিচ, জেমস অ্যান্ডারসন

ভারত (IND): শুভমান গিল, ময়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, হনুমা বিহারী, বিরাট কোহলি, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ (অধিনায়ক), মহম্মদ সিরাজ

ENG vs IND Dream11 ভবিষ্যদ্বাণী: ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটসম্যান – জনি বেয়ারস্টো, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, জো রুট, শুভমান গিল

অলরাউন্ডার – বেন স্টোকস

বোলার – শার্দুল ঠাকুর, মহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, জেমস অ্যান্ডারসন

উইকেটকিপার – ঋষভ পন্থ

অধিনায়ক – জো রুট

সহ-অধিনায়ক – চেতেশ্বর পুজারা

Leave a comment

Your email address will not be published.