ENG VS AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শক্তিশালী একাদশ নামাতে চলেছেন অধিনায়ক জস বাটলার, দলে দেখা যাবে মারাত্মক হিটার ব্যাটসম্যান কে 1

ENG VS AUS: আজকের ম্যাচেই বোঝা যাবে কে বিশ্বকাপের সেমি  ফাইনালে পৌঁছাবে এবং কে বিশ্বকাপ থেকে ছিটকে যাবে, এই মুহূর্তে সুপার টুয়েলভের গ্রুপ ওয়ান এ শীর্ষস্থানে আছে নিউজিল্যান্ড এবং দ্বিতীয় স্থানে আছে শ্রীলংকা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে ৮৯ রানের বড় পরাজয়ের মধ্য দিয়ে তাদের অভিযান শুরু করেছিল কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে ৭ উইকেটের জয় তাদেরকে আবার ছন্দে ফিরিয়ে এনেছে। এদিকে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। তবে, তারা তাদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের কাছে পাঁচ রানে (ডিএলএস পদ্ধতি) পরাজিত হয়েছে । দুটি ম্যাচ খেলে ইংল্যান্ড তৃতীয় স্থানে আছে এবং অস্ট্রেলিয়া দল আছে পঞ্চম স্থানে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট (Eng vs AUS Pitch & Weather Report)

ENG VS AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শক্তিশালী একাদশ নামাতে চলেছেন অধিনায়ক জস বাটলার, দলে দেখা যাবে মারাত্মক হিটার ব্যাটসম্যান কে 2

ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। বুধবার এমসিজিতে শেষ খেলা হয়েছিল । তবে একটি খেলায় বৃষ্টি আসার কারণে ইংল্যান্ডকে আয়ারল্যান্ডের কাছে ডিএলএস মেথডে হারতে হয়েছে এবং তার আগে ভারত যখন পাকিস্তানের বিরুদ্ধে খেলেছিল তখন পরিস্থিতি ফাস্ট বোলারদের পক্ষে ছিল। ম্যাচের দিনে বৃষ্টির সম্ভাবনা থাকায় পেসারদের আবার সুবিধা হতে পারে। এখানে গড় রান ১৫০। মেঘলা থাকবে পরিবেশ । বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে ৮০%, দিনের মাঝামাঝি সময়ে ২৫ থেকে ৩৫ কিমি/ঘন্টা বেগে বায়ু প্রবাহিত হবে এবং তাপমাত্রা ১১-১৪ ডিগ্রি থাকবে ।

ENG VS AUS : জিততে মরিয়া ইংল্যান্ড দল

ENG VS AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শক্তিশালী একাদশ নামাতে চলেছেন অধিনায়ক জস বাটলার, দলে দেখা যাবে মারাত্মক হিটার ব্যাটসম্যান কে 3

বিশ্বকাপের মঞ্চে বোলিং বিভাগে বেশ সাচ্ছন্দের মধ্যে দেখা যাচ্ছে ইংল্যান্ড দলকে , কিন্তু ব্যাটসম্যানদের সেই তুলনায় সফলতা পেতে দেখা যাচ্ছে না, বিশ্বকাপের মঞ্চে অধিনায়ক জস বাটলার তার পুরানো ছন্দে ফিরতে চাইবেন , এই বিশ্বকাপে তিনি মাত্র ১৮রান বানাতে সক্ষম হয়েছেন, দলের হয়ে দুর্দান্ত পারফরমেন্স দেখাচ্ছেন স্যাম কুড়ান, ২টি ম্যাচেই তিনি ৭টি উইকেট সংগ্রহ করেছেন , মার্ক উড নিয়েছেন ৫টি উইকেট এবং বেন স্টোকস ৩টি উইকেট নিয়েছেন, কিন্তু ব্যাট হাতে দুই ম্যাচে স্বাচ্ছন্দে দেখা গিয়েছে লিয়াম লিভিংস্টোন কে, তিনি দুই ম্যাচে ১৩৫ স্ট্রাইক রেটে করেছেন ৩০ রান, এছাড়া মঈন আলীকে শেষ ম্যাচে ২০০ স্ট্রাইক রেটে ব্যাটিং করতে দেখা গিয়েছে,অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জিতে ইংল্যান্ড দল তাদের সেমিফাইনাল যাওয়ার আসা টিকিয়ে রাখতে চাইবে ।

ENG VS AUS : মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে অজি দল

ENG VS AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শক্তিশালী একাদশ নামাতে চলেছেন অধিনায়ক জস বাটলার, দলে দেখা যাবে মারাত্মক হিটার ব্যাটসম্যান কে 4

মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে আছে অস্ট্রেলিয়ান দল , ২৩ বার মুখোমুখি হয়েছে দুই দল, তার মধ্যে ইংল্যান্ড জিতেছে ১১টি ম্যাচ এবং অস্ট্রেলিয়া জিতেছে ১০টি ম্যাচ, ২টি ম্যাচ বৃষ্টির কারণে ফলাফল পাওয়া যায়নি, বিশ্বকাপের মঞ্চে ৩ বার সামনাসামনি হয়েছে দুটি দল যেখানে ইংল্যান্ড দল অস্ট্রেলিয়াকে ২বার হারাতে সক্ষম হয়েছে ।

ইংল্যান্ডের সম্ভব্য একাদশ: জস বাটলার (অধিনায়ক এবং উইকেটকিপার), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, হ্যারি ব্রুকস, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মইন আলি,  ক্রিস ওকস ,সাম কুরান, আদিল রশিদ, মার্ক উড।

Read More: AFG vs IRE: শেষ চারের রাস্তায় ফিরতে আয়ারল্যান্ড বধ করতে মরিয়া আফগানরা, ম্যাচ জিততে দলে ঢুকছেন এই ডাকাবুকো খেলোয়াড় !!

Leave a comment

Your email address will not be published.