ENG vs AUS, Dream11: ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 1

ENG vs AUS: অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড  ম্যাচেই বোঝা যাবে কে বিশ্বকাপের সেমি ফাইনালে পৌঁছাবে এবং কে বিশ্বকাপ থেকে ছিটকে যাবে, এই মুহূর্তে সুপার টুয়েলভের গ্রুপ ওয়ান এ শীর্ষস্থানে আছে নিউজিল্যান্ড এবং দ্বিতীয় স্থানে আছে শ্রীলংকা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে ৮৯ রানের বড় পরাজয়ের মধ্য দিয়ে তাদের অভিযান শুরু করেছিল কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে ৭ উইকেটের জয় তাদেরকে আবার ছন্দে ফিরিয়ে এনেছে। এদিকে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। তবে, তারা তাদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের কাছে পাঁচ রানে (ডিএলএস পদ্ধতি) পরাজিত হয়েছে ।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ নং- ২৬

গ্রুপ- ১

স্থান- মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড, মেলবোর্ন, অস্ট্রেলিয়া

সময়- দুপুর ০১.৩০ (ভারতীয় সময়)

ENG vs AUS Dream11 Melbourne Cricket Ground Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

ENG vs AUS, Dream11: ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত 2

ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। পাওয়ার প্লেতে পেসাররা এখানে বোলিং বেশ উপভোগ করেছেন । এখানে গড় রান ১৫০। মেঘলা থাকবে পরিবেশ । বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে ৮০%, দিনের মাঝামাঝি সময়ে ২৫ থেকে ৩৫ কিমি/ঘন্টা বেগে বায়ু প্রবাহিত হবে এবং তাপমাত্রা ১১-১৪ ডিগ্রি থাকবে ।

ENG vs AUS Dream11: ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত

চলতি টি-২০ বিশ্বকাপে বারবার ক্রিকেটের পথে কাঁটা হয়ে দাঁড়াচ্ছে বৃষ্টি। বৃষ্টির কারণেই ইংল্যান্ডের জেতা ম্যাচে হারের মুখ দেখতে হলো, আয়ারল্যান্ডের কাছে ডিএলএস মেথডে ৫ রানে পরাজিত হয় ইংল্যান্ড দল। আয়ারল্যান্ডের কাছে পরাজিত হয়ে ইংল্যান্ড দল তালিকায় তৃতীয় স্থানে রয়েছে এবং অস্ট্রেলিয়া দল তালিকায় পঞ্চম স্থানে রয়েছে।

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া: সম্ভাব্য প্লেয়িং ১১

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ:  জস বাটলার (অধিনায়ক এবং উইকেটকিপার), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, হ্যারি ব্রুকস, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মইন আলি,  ক্রিস ওকস ,সাম কুরান, আদিল রশিদ, মার্ক উড।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (উইকেটকিপার), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড।

ENG vs AUS Dream11 ভবিষ্যদ্বাণী IPL 2022 : ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটার– ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ডেভিড মালান

অল-রাউন্ডার– লিয়ম লিভিংস্টোন, মার্কাস স্টোইনিস, স্যাম কুরান

উইকেটরক্ষক- জস বাটলার

বোলার- জশ হ্যাজলউড, মার্ক উড, মিচেল স্টার্ক, আদিল রশিদ

অধিনায়ক– স্যাম কুরান

সহ-অধিনায়ক- জস বাটলার

Leave a comment

Your email address will not be published.