জল্পনার অবসান, জসপ্রীত বুমরাহের হবু স্ত্রীয়ের রহস্য অবশেষে উদঘাটন হল 1

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন। খবরে বলা হয়েছে, বুমরাহ স্পোর্টস অ্যাঙ্কর এবং মডেল সঞ্জনা গণেশনের সাথে সাত পাক নিতে চলেছেন। বুমরাহের আগামী ১৪ বা ১৫ মার্চ গোয়ায় সঞ্জনাকে বিয়ে করার কথা রয়েছে। বুমরাহ ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে খেলানো চতুর্থ টেস্ট ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন এবং তার পর থেকেই টিম ইন্ডিয়ার এই ফাস্ট বোলারের বিয়ে নিয়ে আলোচনা তীব্র হয়।

Jasprit Bumrah marriage: Who is Sanjana Ganesan and why she's being claimed  as India pacer's bride to be - myKhel

জনপ্রিয় সংবাদ সংস্থা ‘জি হিন্দুস্তান’ এর খবরে জানা গেছে, বুমরাহ সঞ্জনা গণেশনকে বিয়ে করতে চলেছেন। বুমরাহের হবু স্ত্রী সঞ্জনা সম্পর্কে কথা বললে তিনি স্টার স্পোর্টসের অ্যাঙ্কর হিসাবে কাজ করেন এবং সেই সাথে তিনিও একজন মডেল। সঞ্জনা কিছু দিন আগে বুমরাহের একটি সাক্ষাত্কারও করেছিলেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠছে। খবরে বলা হয়েছে, বুমরাহ গোয়ায় বিয়ে করার প্রস্তুতি নিচ্ছে এবং এমনও বিশ্বাস করা হয় যে জৈব সুরক্ষা বলয় থাকার কারণে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা তার বিয়েতে অংশ নিতে পারবেন না।

Jasprit Bumrah to marry Sanjana Ganesan? Know all about her

জসপ্রীত বুমরাহর পারফর্মেন্স গত কয়েক বছরে খুব দর্শনীয় হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে জয়ের ক্ষেত্রে অবদান রাখা বুমরাহ অস্ট্রেলিয়া সফরের সময় দুর্দান্ত বোলিং পারফর্মেন্স করেছিলেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে আগামী ১২ মার্চ থেকে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে। তবে এই সিরিজের জন্য বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে। এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মূল অস্ত্র হতে চলেছেন বুমরাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *