পিএসএল খেলতে দুবাইয়ের বিমানেই উঠতেই পারলেন না সরফরাজ আহমেদ সহ ১১ পাক ক্রিকেটার 1

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশ নিতে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদ সহ ১১ জন সদস্যকে বাণিজ্যিক ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি এবং হোটেলে ফিরে যেতে হয়েছিল। সরফরাজ ও অন্য ১১ জন সদস্য লাহোর হয়ে করাচি হয়ে দোহার হয়ে আবুধাবি যাওয়ার কথা। করোনা ভাইরাসের সংক্রমণ হওয়ার কারণে মার্চ মাসে পিএসএল স্থগিত করা হয়েছিল এবং সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ড আবুধাবিতে টুর্নামেন্টটি করার জন্য সংযুক্ত আরব আমিরশাহি সরকারের অনুমতি পেয়েছিল।

Born May 22, 1987: Sarfaraz Ahmed, Pakistan wicketkeeper-bastman | Cricket News | Zee News

ইএসপিএন ক্রিকইনফো এর এক প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার ভোরে পিএসএলের উদ্দেশ্যে যাত্রা করা কোয়েটা গ্ল্যাডিয়েটারস সরফরাজ অধিনায়ক আহমেদ সহ ১১ জন খেলোয়াড় ও কর্মকর্তাকে দোহা হয়ে আবুধাবি হয়ে লাহোর ও করাচি থেকে ব্যবসায়িক ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি।  আবুধাবিতে পিএসএল পুনরায় চালু হওয়ার আগে ভিসা প্রাপ্তি সহ ‘লজিস্টিকাল সম্পর্কিত’ সমস্যার মুখোমুখি হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। খেলোয়াড় এবং কর্মকর্তারা করোনার ইতিবাচক বলে প্রমাণিত হওয়ার পরে পিএসএল স্থগিত করা হয়েছিল এবং তখন কেবল ১৪টি ম্যাচ খেলা হয়েছিল।

Sarfraz Ahmed puts on Pakistan military uniform in Quetta celebration

প্রতিবেদনে বলা হয়েছে,এই পিএসএল দল থেকে পাঁচ জনকে যেতে দেওয়া হয়েছিল এবং অন্যদের ২৪ মে থেকে তারা কোয়ারান্টিনে থাকার হোটেলটিতে ফিরে আসতে হয়েছিল। উভয় শহর থেকে ২৫ জনেরও বেশি খেলোয়াড় চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে সংযুক্ত আরব আমিরশাহি যাবেন। কিন্তু পিসিবি তাদের বাণিজ্যিক বিমানের মাধ্যমে প্রেরণের পছন্দ করেছিল, যা পূর্ববর্তী পৃথক প্রোটোকল বিধিকে বাতিল করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *