হয় আমার মত নইলে দ্রাবিড়ের মত নিজের কামব্যাক ঘটান! কেএল রাহুলের উদ্দেশ্যে বড় বার্তা সেহওয়াগের 1

নটিংহাম টেস্ট ম্যাচে কেএল রাহুলের পারফরম্যান্সে বড় প্রতিক্রিয়া দিয়েছেন বীরেন্দ্র শেবাগ। তিনি বলেছেন যে কেএল রাহুল একটি দুর্দান্ত উপায়ে প্রত্যাবর্তন করেছেন। বীরেন্দ্র সেহওয়াগের মতে, আপনি আপনার নিজস্ব পদ্ধতি অনুযায়ী আপনার প্রত্যাবর্তন করতে পারেন। তিনি বলেছিলেন আপনি হয় বীরেন্দ্র সেহওয়াগের মতো ফিরে আসতে পারেন অথবা আপনি রাহুল দ্রাবিড়ের মতো করতে পারেন। কেএল রাহুল ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। যদিও আগে মনে হচ্ছিল যে তিনি প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন না, কিন্তু শুভমান গিল এবং মায়াঙ্ক আগরওয়ালের চোটের পর ওপেনিংয়ের দায়িত্ব তাকে দেওয়া হয়েছিল এবং তিনি তা পুরোপুরি পালন করেছিলেন। কেএল রাহুল প্রথম ইনিংসে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এবং দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন।

ENG vs IND, 1st Test: KL Rahul Focused On Giving India Good Starts In Test  Series | Cricket News

সোনি স্পোর্টসে একটি কথোপকথনের সময়, বীরেন্দ্র সেহওয়াগ বলেছিলেন যে কেউ যদি প্রত্যাবর্তন করতে চায়, তাহলে সে একটি প্রতিরক্ষামূলক পন্থা অবলম্বন করতে পারে। কেএল রাহুল সেই খেলাটি খেলেছেন যা তিনি সঠিক মনে করেছিলেন। “দুই ধরনের মানসিকতা রয়েছে। আপনি হয় রাহুল দ্রাবিড় স্টাইলে ফিরে আসতে পারেন যেখানে আপনি শট খেলেন না এবং খুব ডিফেন্সিভ হন বা আপনি সেহওয়াগ স্টাইলে খেলেন। উভয় পদ্ধতিই খুব কঠিন। তাই আপনাকে দেখতে হবে আপনি কি ভাল।”

India vs England, 1st Test: KL Rahul seals his place with impressive knock

এর আগে, কেএল রাহুল একটি বিবৃতি দিয়েছিলেন যে এটি তার জন্য একটি দুর্দান্ত সুযোগ এবং তিনি এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে চেয়েছিলেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তার জন্য নিজেকে প্রমাণ করার আরেকটি সুযোগ।তিনি বলেছিলেন, “গত দুই বছরে, আমি শিখেছি যে আপনার দলের জন্য সবকিছু করার জন্য প্রস্তুত থাকতে হবে। অনেকবার আমাকে বিভিন্ন ধরনের দায়িত্ব দেওয়া হয়েছে এবং আমি এটি খুব উপভোগ করছি। তাই আমার কাছে এটি আরও একটি সুযোগ। সেখানে গিয়ে নিজেকে চ্যালেঞ্জ করার সুযোগ ছিল। “

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *