আজ চেন্নাই সুপার কিংসের এই সাফল্যের রহস্য ফাঁস করলেন ডোয়েন ব্রাভো, ধোনির প্রশংসায় মাতলেন 1

চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন ব্রাভো একটি সাক্ষাৎকারে CSK অধিনায়ক এমএস ধোনি সম্পর্কে অনেক নতুন কথা বলেছেন। চেন্নাই সুপারের ড্রেসিংরুমে নেতৃত্ব ও প্রতিভার সংস্কৃতি নিয়ে কথা বলেছেন তিনি। মাঠে ও মাঠের বাইরে ধোনির ইমেজের ওপর আলো ফেলেছেন তিনি।

IPL 2021, DC vs CSK: Sunil Gavaskar Says Chennai Super Kings Is A "Very  Special Franchise" After Win Against Delhi Capitals | Cricket News

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ডোয়েন ব্রাভো বলেছেন, “এতে কোনো সন্দেহ নেই যে তিনি এই খেলায় সেরা খেলোয়াড়দের একজন। তিনি একাই চেন্নাই সুপার কিংস এবং দলের সংস্কৃতি তৈরি করেছেন। আমরা খেলোয়াড় হিসেবে গর্বিত এবং আনন্দিত যে আমরা তার নেতৃত্বে খেলেছি। অন্যদিকে মাঠের বাইরে অন্য বিষয়ে খুব একটা ঢুকে পড়েন না তিনি।”

Complete List Of Players Retained By Chennai Super Kings (CSK) In IPL 2022

ব্রাভো বলেছেন যে ধোনি খেলোয়াড়দের তাদের মতো হতে দেয়। মাপসই করার দরকার নেই। কিন্তু এটা একটু ভিন্ন হতে হবে। দলটি বিশ্বের বিভিন্ন প্রান্তের অনন্যতা উদযাপন করে। তিনি আরও যোগ করেছেন, “ধোনি খুব শান্ত, মানুষকে তার মতো হতে দেয় এবং এটাও বিশ্বাস করে যে সবাই আলাদা। এটা মেনে নিয়ে, তিনি চেন্নাই সুপার কিংসকে দল এবং ফ্র্যাঞ্চাইজি বানিয়েছেন যেটা এখন, যখন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন সংস্কৃতির আরও মানুষ এসেছে। এমএস সর্বদা এটি পরিষ্কার করে যে আপনি তাদের তাদের মতো হতে দেন এবং এটি খুবই অনন্য এবং প্রত্যেকেই সেই বন্ধনটি ভাগ করে নেয়।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *