Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 1

Khita Gonsalves: ভারতীয় দলের ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা খুবই সুন্দরী। ভক্তরাও তাদের অনুসরণ করে সব সোশ্যাল মিডিয়ায়। তবে আইপিএলে সিএসকে-র হয়ে খেলা ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর বান্ধবী জোসানা গনসালভেসও খুব সুন্দর এবং সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 2

জোসানা গনসালভেস, ডোয়াইন ব্রাভোর স্ত্রী, খিটা নামে পরিচিত। তিনি একজন পেশাদার শেফ এবং তার কেরিয়ারের সঙ্গে সঙ্গে পরিবারকেও খুবই গুরুত্ব সহকারে দেয়।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 3

হটনেসে বলিউডের বড় অভিনেত্রীদের পরাজিত করে পারেন জোসানা গনসালভেস। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রতিদিন তার ছবি শেয়ার করেন।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 4

জোসানা গনসালভেস এবং ডোয়াইন ব্রাভোরও একটি ছেলে রয়েছে। জোসানা ব্রাভোর ছেলের জন্ম দেওয়ার পর, তিনি ইতালির একটি ছোট শহরে ইতালীয় খাবারে কেরিয়ার গড়ার জন্য চলে যান।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 5

জোসানা গনসালভেসও একজন পেশাদার শেফ হওয়ার জন্য ফ্রান্সে ইন্টার্নশিপের জন্য গিয়েছিলেন। তিনি ডোয়াইন ব্রাভোর সাথে তার প্রচুর ছবি শেয়ার করেন।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 6

আন্তর্জাতিক কেরিয়ার থেকে অবসর নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। তিনি ধোনির অধিনায়কত্বে আইপিএল ২০২২-এ খেলেছিলেন। তাকে সারা বিশ্বের টি-২০ এবং টি-১০ ক্রিকেট লিগে খেলতে দেখা যায়। এবারের আইপিলের দ্বিতীয় সবচেয়ে বয়স্ক খেলোয়াড় ছিকেন ডোয়াইন ব্রাভো। ৩৮ বছর বয়সী ব্রাভোকে ৪.৪ কোটি টাকায় চেন্নাই কিনেছে। আইপিএলে সর্বোচ্চ উইকেট নেওয়া ব্রাভোও এ বছর দলের হয়ে ম্যাচ জিততে পারেননি।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 7

বেশির ভাগ ম্যাচেই ব্রাভো একা পড়েন এবং তার দলকে হারের মুখে পড়তে হয়। ব্যাট হাতেও তেমন কোনো চমক দেখাতে পারেননি ব্রাভো। এই মৌসুমে ব্রাভো ১০ ম্যাচে ১৬ উইকেট নিয়েছিলেন এবং তার ইকোনমি রেট ছিল ৮.৭০। চেন্নাইয়ের বাকি বোলাররা ব্রাভোকে সাহায্য করলে দল ম্যাচ জিততে পারত।

Khita Gonsalves: সিএসকে ক্রিকেটারের গার্লফ্রেন্ড আগুন ধরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় ! ফটোতে তার ভঙ্গি দেখুন 8

আইপিএলে ব্রাভোর এখন মোট ১৭১ উইকেট। ১৫৩তম ম্যাচে এই বিশেষ কীর্তি গড়েন ক্যারিবিয়ান অলরাউন্ডার। এর আগে এই রেকর্ডটি ছিল মালিঙ্গার নামে, যিনি ভারতের এই বিখ্যাত লিগে ১৭০ উইকেট নিয়েছিলেন। এই তালিকায় মালিঙ্গার পরেই রয়েছে ১৬৬ উইকেট নেওয়া অমিত মিশ্রের নাম। একই সঙ্গে তালিকার চার ও পঞ্চম স্থানে রয়েছেন পীযূষ চাওলা ও হরভজন সিং।

Leave a comment

Your email address will not be published.