মাঠে শতরানের খরা, এদিকে ভার্চুয়ালে ১০০ করার সেলিব্রেশনে মাতলেন ভারতের ভরসা বিরাট কোহলি 1

গত ২ মার্চ অর্থাৎ সোমবার রাতে বিরাট কোহলির অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১০০ মিলিয়ন ফলোয়ারের মাইলস্টোন হয়েছে। ১০০ মিলিয়ন ফলোয়ার নিয়ে বিরাট কোহলি বর্তমানে বিশ্বের একমাত্র ক্রিকেটার, ভারত ছাড়াও তিনি এশিয়ার প্রথম সেলিব্রিটি যিনি ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার্সের মালিক রয়েছেন। সামগ্রিক ক্রীড়া বিশ্বে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি এবং নেইমারের পরে তিনি চতুর্থ খেলোয়াড়, যার ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

Virat Kohli Becomes First Cricketer To Reach 100 Million Followers On  Instagram, ICC Applauds Team India Captain | Virat Kohli Instagram  Followers: इंस्टाग्राम पर 100 मिलियन फॉलोवर्स पाने वाले पहले ...

আর এই অ্যাচিভমেন্ট নিঃসন্দেহে ভারতীয় ক্রীড়ার জন্য বড় একটি বিজ্ঞাপন। মাঠে দীর্ঘ সময় ধরে শতরানের খরার মধ্যে থাকলেও শেষ অবধি কোনও কিছুতে শতরান করলেন ভারতীয় অধিনায়ক। আর এই মাইলস্টোন ছোঁয়ার উদযাপনে বিরাট একটি বিশেষ ভিডিও দিয়ে তাঁর অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন।

virat kohli: Family, failure, parathas: Virat Kohli pens letter to his  15-yr-old self 'Chiku'; includes notes to navigate through life - The  Economic Times

বিরাট নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিওটি শেয়ার করেছেন, যেখানে তার অ্যাকাউন্টে পোস্ট হওয়া কয়েকটি ছবি রয়েছে। এই ভিডিওটি শেয়ার করে নেওয়ার সময়, বিরাট লিখেছেন, “আপনারা এই যাত্রাটি সুন্দর করেছেন। এই ভালবাসার জন্য আপনাদের ধন্যবাদ। ধন্যবাদ ১০০ মিলিয়ন।”

বিরাট কোহলি বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে বিবেচিত। বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি এখনও পর্যন্ত তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মোট ১১৩০টি পোস্ট শেয়ার করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *