দীপক চাহারের অসাধারণ ব্যাটিংয়ের পিছনে ছিল রাহুল দ্রাবিড়ের এই মাস্টারস্ট্রোক 1

মঙ্গলবার দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কাকে হারিয়ে ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। রোমাঞ্চকর ম্যাচে স্বাগতিকদের তিন উইকেটে হারিয়েছে ভারত। ভারতের জয়ের নায়ক ছিলেন দীপক চাহার। চাহার অপরাজিত ৬৯ করেছিলেন। শ্রীলঙ্কা সফরের সময় ভারতের সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমার বলেছিলেন যে, দীপক চাহারকে ব্যাটিংয়ে নামা দেওয়া দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মাস্টারস্ট্রোক ছিল। চাহারকে ভুবনেশ্বরের উপরে ব্যাট করতে পাঠানো হয়েছিল।

India vs SL 2nd ODI: Deepak Chahar says Rahul Dravid sir's perception in  his batting pushed him to carry out | Cricket Information | The Chhattisgarh

২৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারত ১৯৩ রানে সাত উইকেট হারিয়ে ফেলেছিল। দলকে জয়ের জন্য ৮৪ রানের দরকার ছিল এবং ক্রুনাল পান্ডিয়ার উইকেটও হারিয়েছিল টিম ইন্ডিয়া। তবে শ্রীলঙ্কার বিপক্ষে নবম ওয়ানডে সিরিজ জিততে ভারতকে সহায়তা করতে শেষ ওভারে দুর্দান্তভাবে ব্যাট করেছিলেন দীপক চাহার। ঘরের ম্যাচে পঞ্চাশ রান করেছেন দীপক চাহার। ভুবনেশ্বর কুমার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বলেছিলেন যে, রাহুল দ্রাবিড়ের কোচিংয়ের অধীনে ইন্ডিয়া এ-তে খেলেন দীপক চাহার। তাই তিনি জানতেন যে দীপক ব্যাট করতে পারে এবং কিছু বল ভালভাবে মারতে পারে।

SL Vs IND, 2nd ODI: 'Batting Star' Deepak Chahar Thanks Rahul Dravid

তিনি আরও বলেছিলেন যে, “দীপক চাহারকে এগিয়ে পাঠানো ছিল রাহুল দ্রাবিড়ের কল এবং তিনি যেভাবে ব্যাটিং করেছিলেন তার কলটি সঠিক প্রমাণ করেছে। চাহার বেশ কয়েকবার রঞ্জি ট্রফিতে দুর্দান্ত ব্যাটিং করেছেন, তাই এটি কোনও কঠিন ডাক ছিল না। তবে তিনি যেভাবে রান করেছেন তা দেখে ভাল লাগল।” ভুবনেশ্বর কুমার অন্য প্রান্ত থেকে পুরোপুরি দীপক চাহারকে সমর্থন করেছিলেন। ভুবনেশ্বর কুমার আরও বলেছিলেন যে, “আমরা খুব বেশি পরিকল্পনা করিনি। আমাদের ধারণাটি ছিল শেষ অবধি খেলা এবং লক্ষ্যটির কাছাকাছি যাওয়া। তবে আমরা কখনও ম্যাচ জয়ের কথা ভাবিনি। আমরা কেবল যতটা সম্ভব ব্যাটিংয়ের কথা ভাবি। দীপক যেভাবে ব্যাটিং করেছিলেন তা দুর্দান্ত ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *