রাহুল দ্রাবিড় হতে পারেন ভারতীয় দলের কোচ, সাপোর্ট স্টাফরা হবেন এনসিএর সদস্য 1

৭ মে শুক্রবার ভারতীয় দলের নির্বাচকরা ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল আর ইংল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ম্যাচ ১৮ থেকে ২২ জুনের মধ্যে সাউথহ্যাম্পটনে খেলা হবে। অন্যদিকে ৪ আগষ্ট থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে ভারতীয় দল ইংল্যান্ডের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

WTC ফাইনাল আর ইংল্যান্ড টেস্ট সিরিজের মধ্যে হবে শ্রীলঙ্কা সফর

রাহুল দ্রাবিড় হতে পারেন ভারতীয় দলের কোচ, সাপোর্ট স্টাফরা হবেন এনসিএর সদস্য 2

WTC ফাইনাল আর ইংল্যাণ্ড সফরের মধ্যে জুলাইতে ভারতীয় দলকে শ্রীলঙ্কা সফরে যেতে হবে। এই সফরে ভারতীয় দল ৩ ম্যাচের টি-২০ আর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ভারতীয় দল শ্রীলঙ্কায় নিজেদের বি দলকে পাঠাতে পারে, কারণ ভারতীয় দলের প্রধান টিম WTC ফাইলানের পর ইংল্যান্ডের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য ইংল্যান্ডেই থাকবে। এই অবস্থায় ভারতীয় দলের কোচিং স্টাফরাও প্রধান দলের সঙ্গে ইংল্যান্ডেই থাকবে।

শ্রীলঙ্কা সফরে রাহুল দ্রাবিড় হতে পারেন ভারতীয় দলের কোচ

রাহুল দ্রাবিড় হতে পারেন ভারতীয় দলের কোচ, সাপোর্ট স্টাফরা হবেন এনসিএর সদস্য 3

প্রধান কোচ রবি শাস্ত্রী আর অন্য সাপোর্ট স্টাফদের মেম্বাররা প্রধান ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে থাকবেন। এই অবস্থায় বিসিসিআই শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় বি দলের সঙ্গে রাহুল দ্রাবিড়কে প্রধান কোচ করে পাঠাতে পারে। জানিয়ে দিই রাহুল দ্রাবিড় ন্যাশনাল ক্রিকেট অ্যাকডেমির সভাপতি। এনসিএর অন্য কোচেরা রাহুল দ্রাবিড়কে সহযোগীতা করবেন আর তারাও ভারতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কায় যেতে পারেন।

ধবনকে দেওয়া হতে পারে দলের নেতৃত্ব

রাহুল দ্রাবিড় হতে পারেন ভারতীয় দলের কোচ, সাপোর্ট স্টাফরা হবেন এনসিএর সদস্য 4

শিখর ধবনকে শ্রীলঙ্কা সফরে দলের অধিনায়ক করা হতে পারে। অন্যদিকে তরুণ খেলোয়াড়দের এই সফরে পাঠানো হতে পারে। ইংল্যাণ্ডে ভারতীয় দলের প্রধান খেলোয়াড়দের থাকার কারণে বিসিসিআইয়ের নির্বাচকদের শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় বি দল বাছতে হতে পারে। জানিয়ে দিই যে শিখর ধবন আইপিএল আর ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করেছেন। তবে তাকে এখনও পর্যন্ত ভারতীয় দলের অধিনায়কত্ব করার সুযোগ দেওয়া হয়নি। শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের অধিনায়ক হওয়ার প্রবল দাবিদার তিনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *