পুজোর মধ্যেই মারাত্মক রোগে আক্রান্ত ডোনা গঙ্গোপাধ্যায়, শুনেই হাসপাতালে ছুটলেন সৌরভ !! 1

দুর্গা পুজোর দশমির দিন এল খারাপ খবর। শোনা যাচ্ছে, চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। এর জন্য বিসিসিআই সভাপতির স্ত্রীকে কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর হল,  বেশ কিছুদিন ধরেই জ্বর-জ্বালায় ভুগছিলেন ডোনা। কিছুতেই জ্বল কমছিল না তার। সেই কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষার পর দেখা যায় চিকুনগুনিয়া হয়েছে সৌরভ-পত্নীর।

ডেঙ্গি নয়, চিকুনগুনিয়া হয়েছে ডোনার

পুজোর মধ্যেই মারাত্মক রোগে আক্রান্ত ডোনা গঙ্গোপাধ্যায়, শুনেই হাসপাতালে ছুটলেন সৌরভ !! 2

বেশ কিছুদিন ধরে জ্বর থাকায় প্রথমে মনে করা হয়েছিল ডেঙ্গি হয়েছে ডোনার। আসলে গোটা রাজ্যে যেভাবে ডেঙ্গির দাপাদাপি চলছে, সেটা মনে করাটা অস্বাভাবিকও কিছু নয়। শুধু আক্রন্ত হওয়াই নয়, রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মৃত্যুর খবরও আসছে। ডোনার তাই জ্বর না কমায় চিকিৎসকরা তাকে নবমীর রাতেই হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। তবে ডেঙ্গির বাড়াবাড়ির মধ্যে চিকুনগুনিয়ার খবর হয়রান করছে রাজ্যের চিকিৎসকদের।

ডোনার পাশে রয়েছেন সৌরভ

পুজোর মধ্যেই মারাত্মক রোগে আক্রান্ত ডোনা গঙ্গোপাধ্যায়, শুনেই হাসপাতালে ছুটলেন সৌরভ !! 3

শুধু জ্বর নয়, তার সঙ্গে গলায় ব্যাথা ও কাশি নিয়েও সমস্যা হচ্ছিল ডোনার। কিন্তু মঙ্গলবার রাতে এই পরিস্থিতির বাড়াবাড়ি হয়ে যায়। তাকে সৌরভ-পত্নীকে হাসপাতালে ভর্তি করা ছাড়া আর অন্য কোন উপায় ছিল না। বুধবার সকালে সৌরভের দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় অবশ্য জানিয়ে দিয়েছেন যে, ডোনার অবস্থা এখন স্থিতীশিল। ডাক্তাররাও জানিয়ে দিয়েছেন যে ডোনার সব কিছু নিয়ন্ত্রণের মধ্যেই রয়েছে। সপ্তর্ষী বসুর নেতৃত্বে একটি মেডিকাল টিম ডোনার ওপর সব সময় নজর রাখছেন। এই ঘটনা জানার সঙ্গে সঙ্গেই সৌরভও স্ত্রীয়ের পাশে থাকতে হাসপাতালে ছুটে যান। তবে মেয়ে সানা পড়াশোনার জন্য লন্ডনে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published.